রামুতে মিনি ট্রাক-টেক্সি মুখোমুখি সংঘর্ষ

ঘটনাস্থলেই মারা গেলেন তিন যাত্রী

রামু প্রতিনিধি | শনিবার , ৮ এপ্রিল, ২০২৩ at ৫:১৮ পূর্বাহ্ণ

কক্সবাজারের রামুর খুনিয়াপালং ভরাব্রিজ এলাকায় মিনি ট্রাক ও সিএনজি টেক্সির মুখোমুখি সংঘর্ষে টেক্সির তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুই যাত্রী। তাদের আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। গতকাল শুক্রবার সকালে শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের কক্সবাজারটেকনাফ সড়ক অংশে এ ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন, উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের রুমখাঁপালং এলাকার আনু মিয়ার ছেলে বদিউল আলম (৫০) এবং কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের মুহুরী পাড়ার মো. তরমিজের ছেলে মো. ওসমান (৩৫) ও মো. হাসান (৩০)

স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল হক জানান, খুনিয়াপালংয়ের ভরাব্রিজ এলাকায় কক্সবাজারমুখী সিএনজি টেক্সির সঙ্গে বিপরীত দিক থেকে আসা মিনি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টেক্সিটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলে তিনজন নিহত হয়। এছাড়া এ ঘটনায় গুরুতর আহত হয় আরও দুই জন।

হতাহতরা সবাই সিএনজি টেক্সির যাত্রী। তিনি বলেন, হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়েছে বলে শোনা গেলেও তা নিশ্চিত হওয়া যায়নি।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ারুল হোসাইন জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধনগর ও উপজেলায় যুগপৎ অবস্থান কর্মসূচি আজ
পরবর্তী নিবন্ধঈদে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু