রামুতে ভাইয়ের হাতে ভাই খুন, ঘাতক গ্রেপ্তার

কক্সবাজার প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর, ২০২৪ at ৪:৫১ পূর্বাহ্ণ

কক্সবাজারের রামুতে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় ঘাতক আলী হোসেন (২৩) কে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত মঙ্গলবার ৩টার দিকে টেকনাফ পর্যটন বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আলী হোসেন রামু মিঠাছড়ি ইউনিয়নের চেইন্দা খোন্দকার পাড়ার নূরুল হকের ছেলে। গতকাল বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম চৌধুরী।

র‌্যাব জানায়, রামুর চেইন্দা খোন্দারপাড়ায় বাবুল হোসেনের ছোট ভাই নিয়মিত মাদক সেবন করতেন। গত ১৬ জুলাই আলী হোসেন চেইন্দা স্টেশনে মাদক সেবনের পর মাতলামি করতে দেখে বড় ভাই বাবুল হোসেন তাকে বাড়ি চলে যাওয়ার জন্য বলে। এতে সে বড় ভাইয়ের ওপর ক্ষিপ্ত হয়ে বিরূপ আচরণ করে। পরে বড় ভাই বাবুল হোসেন একা বাড়ি ফেরার পথে অন্ধকারে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে আত্মগোপনে চলে যায় আলী হোসেন। পরবর্তীতে তাকে উদ্ধার করে কঙবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঘটনা এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

র‌্যাব ওই হত্যাকান্ডের পরবর্তী ছায়া তদন্তসহ ঘাতককে গ্রেপ্তারের লক্ষ্যে আভিযানিক কার্যক্রম শুরু করে। গত মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফের পর্যটন বাজার এলাকায় অভিযান চালিয়ে ঘাতক আলী হোসেন কে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে ঘাতক আলী হোসেন তার আপন বড় ভাই বাবুল হোসেন কে নিজ হাতে হত্যা করেছে বলে স্বীকার করে।

পূর্ববর্তী নিবন্ধফ্যাসিবাদের উস্কানিদাতা কবি-সাহিত্যিক, সাংবাদিক ও সংস্কৃতিকর্মীদেরও বিচার হবে : নাহিদ
পরবর্তী নিবন্ধকাজে না ফেরা পুলিশ সদস্যদের আর যোগদান করতে দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা