রামগড়ে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৫

খাগড়াছড়ি প্রতিনিধি | রবিবার , ৮ নভেম্বর, ২০২০ at ১০:০৩ অপরাহ্ণ

খাগড়াছড়ির রামগড় পৌরসভার তৈচালাপাড়া এলাকায় খাগড়াছড়ি-ফেনী সড়কে ইটবোঝাই ড্রাম ট্রাকের সাথে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত ও অপর ৫ জন আহত হয়েছে। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী।
আজ রবিবার (৮ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
এতে খাগড়াছড়ির মাটিরাঙার আলুটিলা পুনর্বাসন এলাকার সূর্য কিরণ ত্রিপুরার মেয়ে জগৎ মালা ত্রিপুরা(৩২) মারা যান।
আহতরা হলেন অটোরিকশাচালক সুরুজ মিয়া(৩০), সাইফুল ইসলাম (৩০), চাইন্দা মগিনী(৪০), অজ্ঞাত নামা যুবক(২৮) ও মো. তারেক (১৭)। আহতদের উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা।
আহতদের হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার জগৎ মালা ত্রিপুরাকে মৃত ঘোষণা করেন। জখম গুরুতর হওয়ায় আহতদের মধ্যে তারেক ছাড়া অপর ৪ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা সোয়া ৬টার দিকে তৈচালাপাড়া এলাকায় রামগড় হতে গুইমারাগামী একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার সাথে বিপরীত দিক থেকে আসা ইটবোঝাই একটি ড্রাম ট্রাকের (নম্বর চট্ট মেট্রো শ ১১-২১২০) সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমডে মুচড়ে যায়।
রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান বলেন, “দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশাটি থানার হেফাজতে আনা হয়েছে। নিহত যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।”

পূর্ববর্তী নিবন্ধবাসি ভাত, ডাল, মাংস মোমিন রোডের মোগলে
পরবর্তী নিবন্ধচন্দনাইশে ৩ লাখ টাকা মূল্যের ২টি অস্ট্রেলীয় গাভী চুরি