রাজ-ফারিয়াকে নিয়ে ডার্ক থ্রিলার

| বুধবার , ৩০ সেপ্টেম্বর, ২০২০ at ৪:৩৩ পূর্বাহ্ণ

কপ ক্রিয়েশন’ নির্মাণ করলো তাদের প্রথম ওয়েব সিরিজ ‘বিলাপ’। সদ্য শুটিং শেষ হওয়া এই সিরিজে প্রথমবারের মতো জুটি বাঁধলেন শরিফুল রাজ এবং শবনম ফারিয়া। এটিকে সংশ্লিষ্টরা বলছে ডার্ক থ্রিলার সিরিজ। লিখেছেন ‘ঢাকা অ্যাটাক’ ও ‘মিশন এঙট্রিম’ (১ম ও ২য় খণ্ড)-এর কাহিনিচিত্রনাট্যকার সানী সানোয়ার। যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। ওয়েব সিরিজটি শিগগিরই ওটিটি প্ল্যাটফর্ম ‘সিনেম্যাটিক’এ উন্মুক্ত হবে।

নায়ক শরিফুল রাজ বলেন, ‘এই ওয়েব সিরিজটি হতে পারে এদেশের অন্যতম জনপ্রিয় একটি সিরিজ। আমি আশা করি আমাদের পরিশ্রমের এই ফসল দর্শক হৃদয় জয় করে নিতে সামর্থ্য হবে।’ অন্যদিকে শবনম ফারিয়া জানান, ‘আমি কখনও ওয়েব সিরিজে কাজ করিনি। এটার গল্প শোনার পর মনে হয়েছে যে, আমি এই গল্পের অংশ হতে চাই।’

হঠাৎ করেই ঢাকা শহর থেকে রহস্যজনকভাবে নিরুদ্দেশ হতে থাকে বেশ কয়েকজন শিশু ও নারীপুরুষ। সেই সাথে ঘটতে থাকে কয়েকটি লোমহর্ষ খুনের ঘটনা। পুলিশের স্পেশাল টিম শত চেষ্টা করেও যখন এসব অপরাধের কোনও ক্লু খুঁজে পায় না, তখন চরম অদক্ষ হিসেবে পরিচিত সাবইন্সপেক্টর রাহাত সন্ধান পেয়ে যায় একটি ভয়ংকর গুপ্তঘাতক চক্রের। গল্পটি প্রসঙ্গে এভাবেই প্রাথমিক ধারণা দেন এর নাট্যকার ও অন্যতম নির্মাতা সানী সানোয়ার। ‘বিলাপ’এর আর দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জাকিয়া বারী মম এবং লুৎফর রহমান জর্জকে। বিভিন্ন চরিত্রে আরও থাকছেন রুনা খান, খায়রুল বাশার, মাজনুন মিজান, মাসুম বাশার, ইন্তেখাব দিনার, জয়রাজ, সমাপ্তি মাসুক, দীপু ইমাম, এহসান রহমান, আশরাফুল আশিষ, পূজা ক্রুজ, নীলাঞ্জনা নীলা, সুমিত সেনগুপ্ত প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধগায়ক আকবরের জন্য আজীবন হাসপাতাল ফ্রি করে দিলেন প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধ৮ বছর পর ফিরলেন নিরব