রাজ-পরীর আলিঙ্গন, কি বার্তা দিল

| শুক্রবার , ১৮ আগস্ট, ২০২৩ at ৯:৫০ পূর্বাহ্ণ

ছেলে রাজ্যের জন্মদিনের কেক কাটা হল একসঙ্গে, আলিঙ্গন হল, সেই ছবি সোশাল মিডিয়ায়

আলোচনারও খোরাক জোগালো। তাহলে কি শরিফুল রাজ আর পরীমনির পুনর্মিলন হল? বুধবার রাতে গান বাংলা স্টুডিওতে এক হয়েছিলেন রাজপরী। সেখানেই ছেলের জন্মদিনের কেক কাটার আনুষ্ঠানিকতা। ভক্তরা জানতে চাইছেন, ঢাকাই সিনেমার দুই তারকার ভাঙা সংসার জোড়া লাগছে কি না। খবর বিডিনিউজের।

রাজপরী অবশ্য মুখ খোলেননি। মূলত সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস এবং গান বাংলার চেয়ারম্যান ফারজানা মুন্নীর উদ্যোগেই সন্তান রাজ্যকে নিয়ে একসঙ্গে হয়েছিলেন পরীমনি ও রাজ। তাপস সেই মুহূর্তের ছবি ও ভিডিও ফেসবুকে শেয়ার করে লিখেছেন, রাজ্য বাবার জন্মদিন উদযাপন করা হচ্ছে টিএমের পক্ষ থেকে। গেল মে মাস থেকেই আলাদা থাকছেন রাজপরী।

গত ১০ আগস্ট রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে রাজপরীর ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের প্রথম জন্মবার্ষিকী উদযাপিত হয়। সেখানে দেখা যায়নি শরিফুল রাজকে।

অবশ্য শোনা গিয়েছিল, আগের দিন পরীমনির বাসায় গিয়ে সন্তানের সঙ্গে দেখা করেছিলেন রাজ, তার দুদিন আগেই কলকাতা থেকে ফিরেছেন তিনি। কলকাতা থেকে ছেলের জন্য আনা উপহারও তুলে দিয়েছিলেন। কলকাতা গিয়ে নিজের মোবাইল ফোন হারিয়ে অন্য একটি নম্বর থেকে পরীমনিকে ফোন করে কথাও বলেছিলেন। কিন্তু রাজ্যের জন্মদিনের অনুষ্ঠানে রাজের অনুপস্থিতি তাদের সংসারের ভাঙনের গানটিই প্রকট করে তুলছিল।

কিন্তু কদিন বাদেই গানবাংলার স্টুডিওতে তাপস ও মুন্নীর সঙ্গে রাজপরীকে একসঙ্গে দেখা গেল। তবে কী তাদের অভিমান পর্ব শেষ হয়েছে? উত্তর জানতে শরিফুল রাজকে ফোন করা হলে তিনি ধরেননি। পরীমনির ফোন বন্ধ পাওয়া যায়।

পূর্ববর্তী নিবন্ধআজ শুক্রবার থেকে ‘আম-কাঁঠালের ছুটি’
পরবর্তী নিবন্ধকড়া সমালোচনার পর ভিডিওতে ইমরান