রাঙ্গুনিয়ায় সেই স্বামীর বিরুদ্ধে থানায় হত্যাচেষ্টা মামলা

স্ত্রীকে হত্যাচেষ্টার পর আত্মসমর্পণ

রাঙ্গুনিয়া প্রতিনিধি | শনিবার , ১৮ ডিসেম্বর, ২০২১ at ৮:২৪ পূর্বাহ্ণ

পরকীয়া সন্দেহে রাঙ্গুনিয়ায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যাচেষ্টার পর থানায় গিয়ে আত্মসমর্পণ করা আজগর আলী (৩০) নামের সেই স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। স্ত্রী সুমি আক্তারের (২৫) পিতা মোহাম্মদ ফরিদ বাদী হয়ে রাঙ্গুনিয়া থানায় হত্যা চেষ্টা মামলা করেন। এই মামলায় গতকাল শুক্রবার দুপুরে আজগরকে জেল হাজতে প্রেরণ করা হয়।
জানা যায়, গলায় কাপড় পেঁচিয়ে স্ত্রীকে হত্যা করেছেন জানিয়ে থানায় হাজির হয়েছিলেন স্বামী আজগর আলী। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার ইছাখালী আদিলপুর এলাকায় এই ঘটনা ঘটে। তবে স্ত্রী মারা যাননি। তাকে অজ্ঞান অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে গেলে চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করেন। দুইদিন চিকিৎসার পর তার শারীরিক অবস্থা উন্নতির দিকে বলে জানা যায়।
স্থানীয়রা বলেন, আজগর আলীর বাড়ি বোয়ালখালী উপজেলায় হলেও সে রাঙ্গুনিয়ার ইছাখালী আদিলপুর এলাকায় ভাড়া বাসায় থাকেন। ইছাখালী বাজারে তিনি একটি চায়ের দোকান করেন। তার বাবার নাম নুরুল আলম। তার প্রথম স্ত্রীর মৃত্যুর পর গত ৬-৭ মাস আগে পারুয়া ইউনিয়নের জঙ্গল পারুয়া এলাকার মো. ফরিদের মেয়ে সুমিকে বিয়ে করেন। তার আগের স্ত্রীর ঘরে দুই মেয়ে সন্তান রয়েছে। সুমি ৬ মাসের অন্তঃসত্ত্বা। রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহাবুব মিলকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্ত্রী সুমি আক্তারকে গলায় কাপড় পেঁচিয়ে মেরে ফেলেছেন জানিয়ে থানায় আত্মসমর্পণ করেন আজগর। তবে তিনি মারা যাননি। স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে এলে আমরা গিয়ে খোঁজখবর নিয়েছি। সর্বশেষ তার শারীরিক অবস্থা উন্নতির দিকে বলে খবর পেয়েছি।

পূর্ববর্তী নিবন্ধঅসচ্ছল মৎস্যজীবীদের মাঝে দুই লাখ টাকা বিতরণ
পরবর্তী নিবন্ধসিটিজি ব্লাড ব্যাংকের বর্ষপূর্তি উদযাপন