রাঙ্গুনিয়ায় সিমেন্ট বোঝাই ট্রাকে দুর্বৃত্তের আগুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ৩ জানুয়ারি, ২০২৩ at ১০:০৯ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ায় সিমেন্ট ভর্তি একটি ট্রাক আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। গত রোববার রাতে উপজেলার পদুয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড উত্তর পদুয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পাশে সড়কে রাখা থাকা মালবাহী ট্রাকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পুড়ে যাওয়া ট্রাকের মালিক দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় এ বিষয়ে অভিযোগ করেছেন।

ভুক্তভোগী মোহাম্মদ রাসেল বলেন, সীতাকুণ্ড থেকে ট্রাকভর্তি সিমেন্ট নিয়ে দক্ষিণ রাঙ্গুনিয়ার উত্তর পদুয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ ফটকের পাশে সিমেন্ট নামানোর জন্য গাড়ি রাখেন চালক। পরে গাড়িটি রেখে চালক বাড়িতে চলে গেলে মধ্যরাতে দুর্বৃত্তরা গাড়িতে আগুন লাগিয়ে দেয়।

সকালে স্থানীয় লোকজন গাড়িতে আগুন দেখে আমাকে খবর দেয়। কিন্তু আমি ঘটনাস্থলে এসে দেখি গাড়িটি সম্পূর্ণ পুড়ে গেছে। তিনি আরও বলেন, গাড়িটি কিস্তিতে কেনা। গাড়ির ইনকাম থেকে কিস্তি পরিশোধ করেন। তার সাথে কারও শত্রুতা নেই। কিন্তু ট্রাকটি পুড়িয়ে দেওয়ায় তিনি নিঃস্ব হয়ে গেছেন।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবায়দুল ইসলাম বলেন, ভুক্তভোগী ট্রাক মালিক তার গাড়িটি কে বা কারা পুড়িয়ে দিয়েছে- এমন একটি অভিযোগ দিয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেবো।

পূর্ববর্তী নিবন্ধবিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ
পরবর্তী নিবন্ধসড়ক দুর্ঘটনায় মারা গেলে ৫ লাখ টাকা পাবে পরিবার