রাঙ্গুনিয়ায় শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

রাঙ্গুনিয়া প্রতিনিধি | শুক্রবার , ১৭ ফেব্রুয়ারি, ২০২৩ at ৭:০৬ পূর্বাহ্ণ

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও ইউনিসেফ বাংলাদেশ এর যৌথ আয়োজনে দু’দিনব্যাপী রাঙ্গুনিয়া উপজেলা শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ গত বুধবার শেষ হয়েছে। প্রথমদিন বিভিন্ন স্কুলের বালক বালিকাদের অংশগ্রহণে ভলিবল, কাবাডি ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দ্বিতীয় দিন বালকবালিকাদের অংশগ্রহণে ক্রিকেট ও ফুটবল ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম জেলা ক্রীড়া অফিসের সহযোগিতায় রাঙ্গুনিয়া উপজেলা ক্রীড়া সংস্থা এই প্রতিযোগিতা বাস্তবায়ন করে।

রাঙ্গুনিয়া আদর্শ বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় দিন আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতায় ক্রিকেটের বালক বিভাগে চ্যাম্পিয়ন হয় এম শাহ আলম চৌধুরী উচ্চ বিদ্যালয় এবং বালিকায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কুল শিক্ষার্থীরা। এছাড়া ফুটবলে বালিকায় ‘এ’ দল ফুটবল একাদশ এবং বালকে রাঙ্গুনিয়া পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি আতাউল গণি ওসমানী।

প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার। উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বদিউল খায়ের লিটন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আকতার হোসেন খান, উম্মে হানি, মো. নূর উল্লাহ, মাসুদ নাসির প্রমুখ। ক্রীড়া প্রতিযোগিতার প্রথম দিন কাবাডি বালকে চ্যাম্পিয়ন হয়েছে রাঙ্গুনিয়া পাইলট উচ্চ বিদ্যালয় এবং বালিকায় পূর্ব সরফভাটা আইডিয়াল উচ্চ বিদ্যালয়। ভলিবল বালকে চ্যাম্পিয়ন সোনারগাঁও উচ্চ বিদ্যালয় এবং বালিকায় মজুমদারখীল উচ্চ বিদ্যালয়। ব্যাডমিন্টন বালকে চ্যাম্পিয়ন হয়েছে ঘাটচেক উচ্চ বিদ্যালয় এবং বালিকায় মরিয়মনগর বহুমুখী উচ্চ বিদ্যালয়।

পূর্ববর্তী নিবন্ধ১ম বিভাগ ক্রিকেট লিগ ইয়ং স্টার ব্লুজের বড়ো জয়
পরবর্তী নিবন্ধইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে দল ঘোষণা