রাঙ্গুনিয়ায় কৃষকের ওপর প্রতিপক্ষের হামলা

ইউপি নির্বাচনের জের

রাঙ্গুনিয়া প্রতিনিধি | সোমবার , ২৯ নভেম্বর, ২০২১ at ১০:১৬ অপরাহ্ণ

রাঙ্গুনিয়ায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে এক কৃষককে হামলা চালিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা।

আজ সোমবার (২৯ নভেম্বর) বিকাল পৌনে ৫টার দিকে উপজেলার শিলক ইউনিয়নের দীঘির পাড় এলাকায় এই ঘটনা ঘটে। আহত কৃষকের নাম জাহাঙ্গীর আলম(৩০)। তিনি শিলক ৪নং ওয়ার্ড ওয়াহেদুর পাড়া এলাকার নুরু আহমেদের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য ইয়াকুব আলী জানান, এবারের ইউপি নির্বাচনে তিনি আবারও প্রার্থী হয়েছিলেন এবং আহত জাহাঙ্গীর তার সমর্থক ছিল। নির্বাচনের অপর প্রার্থী মো. হাছান তার সমর্থনে কাজ না করায় জাহাঙ্গীরের ওপর তার নেতৃত্বে এই হামলা করে।

সোমবার সন্ধ্যার দিকে জাহাঙ্গীর দীঘির পাড় এলাকায় এলে তার ওপর পেরেকওয়ালা বাটাম হাতে হাছানসহ কয়েকজন মিলে তাকে বেধড়ক মারধর করে। এতে সে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে।

এই ঘটনায় তারা মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।

এদিকে, এই ঘটনায় অভিযুক্ত ইউপি সদস্য প্রার্থী মো. হাছান হামলার কথা অস্বীকার করে বলেন, “নির্বাচনের দিন কৃষক জাহাঙ্গীর স্থানীয় কিছু ভোটারের সাথে খারাপ আচরণ করেন। এই ঘটনার জেরে সোমবার তাদের সাথে জাহাঙ্গীরের মারামারি লেগে গেলে আমি তাকে মারধরের কবল থেকে উদ্ধার করতে যাই।”

তিনি জাহাঙ্গীরকে মারেননি বলে জানান।

এই বিষয়ে জানতে চাইলে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব মিল্কী লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলে জানান।

উল্লেখ্য, শিলকের ওই ওয়ার্ডে সদস্য নির্বাচিত হয়েছেন আবদুল আজিজ যেখানে বর্তমান ইউপি সদস্য দ্বিতীয় এবং হাছান তৃতীয় হয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধহেফাজতের ভারপ্রাপ্ত মহাসচিব হচ্ছেন সাজিদুর রহমান
পরবর্তী নিবন্ধপাল্লা দেওয়া বাসের চাপায় ঢাকায় শিক্ষার্থীর মৃত্যু