রাঙ্গুনিয়ায় আল মালেকিয়া হেফজখানা ও এতিমখানায় মিলাদ মাহফিল

| শনিবার , ৭ জানুয়ারি, ২০২৩ at ৫:০১ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী ইউনিয়নের মধ্য বেতাগী গ্রামে অবস্থিত আল মালেকিয়া হেফজখানা ও এতিমখানা প্রাঙ্গণে মিলাদ মাহফিল মাদরাসা প্রাঙ্গণে গত বৃহস্পতিবার দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে। মাদরাসা প্রাঙ্গণে আল মালেকিয়া যোগাযোগ কেন্দ্র কতৃক আল মালেকিয়া জামে মসজিদের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে এই মাহফিলের আয়োজন করা হয়।

আল মালেকিয়া যোগাযোগ কেন্দ্র কমপ্লেক্সের পরিচালক মাওলানা জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি ছিলেন বায়েজিদ হাশেমিয়া গায়সিয়া কামিল মাদরাসার সাবেক অধ্যক্ষ মাওলানা আজিজুল হক কুতুবী।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে মাহফিলের কার্যক্রম শুরু হয় এবং উপস্থিত ওলামাগন মাহফিলে দ্বীনি আলোচনা করেন। মাহফিলে আশেকানে আওলিয়াগণ ও উপস্থিত মেহমানদের উদ্দেশ্যে দোয়া পরিচালনা মাওলানা আজিজুল হক কুতুবী এবং আল মালেকিয়া জামে মসজিদের ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয়।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাওলানা রেজা কাদের, আলমগীর রেজা কাদেরী, হাফেজ মাওলানা ফয়সাল রেজা কাদেরী, হাফেজ মাওলানা আবু বক্কর রেজা কাদেরী, হাফেজ মাওলানা আবদুল খালেক কুতুবী, হাফেজ মাওলানা ইয়াছিন আরফাত আল কাদেরী, মোহাম্মদ সেলিম, মুহাম্মদ হারুনুর রশিদ, মুহাম্মদ শাহজাহান কুতুবী, সাংবাদিক এম আর আমীন, মুহাম্মদ আবু সৈয়দ সাঈদ, মুহাম্মদ শাহেদ, প্রকৌশলী মুহাম্মদ লোকমান হোসেন, প্রকৌশলী মাজেদ খান তুহিন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধশাহ মালেকীয়া যুব কমিটির দোয়া মাহফিল
পরবর্তী নিবন্ধকর্ণফুলীতে আশার আলো একতা সংঘের মাহফিল