রাঙ্গুনিয়া ও বাঁশখালীতে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

রাঙ্গুনিয়া ও বাঁশখালী প্রতিনিধি | শুক্রবার , ২৪ মে, ২০২৪ at ৬:৩১ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়া ও বাঁশখালীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার পৃথক এ দুঘটনা ঘটে।

জানা যায়, রাঙ্গুনিয়ায় খেলতে গিয়ে পুকুরে ডুবে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে এক শিশু মারা যায়। রাঙ্গুনিয়া পৌরসভার ১নং ওয়ার্ড উত্তর নোয়াগাও এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশুর নাম মো. আবদুল্লাহ ()। সে ওই এলাকার উত্তর নোয়াগাও হাফেজ আমিনুর রহমান বাড়ির মো. ফরিদুল হকের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় পৌর কাউন্সিলর জালাল উদ্দীন জানান, এদিন বিকালের দিকে বাড়ির পাশের পুকুর পাড়ে বড়ভাইয়ের সাথে খেলছিলো আব্দুল্লাহ। একপর্যায়ে বড়ভাই আম পাড়ার জন্য গাছে উঠে। অন্যদিকে তখন শিশু আব্দুল্লাহ খেলতে খেলতে পুকুরে নেমে গিয়ে তলিয়ে যায়। একপর্যায়ে তাকে দেখতে না পেয়ে পুকুরে খোঁজাখুঁজি করলে আধাঘন্টা পর তার নিথর দেহ পাওয়া যায়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে গেলে সন্ধ্যা ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে বাঁশখালীর বাহারছড়া ইউনিয়নের উত্তর বাহারছড়া গ্রামে পুকুরের পানিতে ডুবে কোরানে হাফেজ শিক্ষার্থী মোঃ হাসানের (১৬) মৃত্যু হয়েছে। হাসান বাহারছড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর বাহারছড়া গ্রামের সৌদি প্রবাসী ছিদ্দিক আকবরের পুত্র। বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে বলে জানান, নিহত হাসানের চাচা বাহারছড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মোঃ ওসমান গনি। তিনি আজাীকে বলেন, আমার বড় ভাইয়ের দুই ছেলের মধ্যে হাসান বড় এবং চট্টগ্রামের একটা মাদ্রাসায় লেখাপড়া করে এবং বর্তমানে কোরানে হাফেজ। বিগত কিছুদিন থেকে সে অসুস্থ হওয়ায় বাড়িতে আছে। বুধবার বিকালে বাড়ির লোকজন না থাকায় পুকুরে গোসল করতে নামলে হাসান আর উঠতে পারেনি, ফলে তার মৃত্যু হয়।

পূর্ববর্তী নিবন্ধইউনিপে টু ইউর বিনিয়োগকারীদের অর্থ ফেরতের পথ খুলল
পরবর্তী নিবন্ধসালাম মুর্শেদীকে জরিমানা ফিফার