রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত অটোরিক্সা চালকের মৃত্যু

রাঙ্গুনিয়া প্রতিনিধি | সোমবার , ১৫ জুলাই, ২০২৪ at ৯:৩০ অপরাহ্ণ

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় মালবাহী ট্রাক ও সিএনজিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে আহত অটোরিক্সা চালক বিজয় লাল আচার্য্য (৪৭) মারা গেছেন।

সোমবার (১৫ জুলাই) সকাল সাড়ে ১১ টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। স্বজনরা বিষয়টি নিশ্চিত করেছেন। এরআগে এই ঘটনায় মীর মো. হোসেন (৫৫) নামে এক যাত্রী ঘটনাস্থলে মারা গিয়েছিলেন।

জনপ্রতিনিধি, পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা গেছে, রোববার (১৪ জুলাই) সন্ধ্যার দিকে রাঙ্গুনিয়া থেকে একটি মালবাহী ট্রাক চট্টগ্রাম-রাঙামাটি সড়ক পথে চট্টগ্রাম নগরীর দিকে যাচ্ছিলো। যাওয়ার পথে রাঙ্গুনিয়ার ঠান্ডাছড়ি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে মারা যান যাত্রী মীর মো. হোসেন। এই সময় অটোরিক্সার চালক বিজয় লালসহ অজ্ঞাতনামা আরও দুই যাত্রী গুরুতর আহত হয়। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত বিজয় লাল সোমবার সকালে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, সড়ক দুর্ঘটনার পর ঘটনাস্থলে পুলিশ গিয়ে উদ্ধার কাজ চালিয়েছেন। দুর্ঘটনার বিষয়ে থানায় সড়ক দুর্ঘটনা আইনে মামলা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধরাস্তা ও নালার উপর ব্যবসা, চট্টগ্রামে পাঁচ ব্যক্তিকে জরিমানা
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় অবৈধভাবে বালু উত্তোলন করায় ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা