রাঙ্গুনিয়ায় গৃহবধূকে ধর্ষণ, গ্রেপ্তার এক

রাঙ্গুনিয়া প্রতিনিধি | বুধবার , ৯ অক্টোবর, ২০২৪ at ৬:০১ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ায় বাবার বাড়ি থেকে শ্বশুর বাড়ি যাওয়ার পথে এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। গত সোমবার ভোররাতে উপজেলা সদরের ইছাখালী গ্যাস পাম্পের পাশে পাহাড়ে নিয়ে গিয়ে সংঘবদ্ধ ধর্ষকরা এই ঘটনা ঘটায় বলে জানায় ভুক্তভোগী পরিবার। এ ঘটনায় থানায় ধর্ষণ মামলা দায়ের হলে পুলিশ একজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ইকবাল হোসেন (২৫) রাঙ্গুনিয়া পৌরসভার গোডাউন এলাকার বাসিন্দা। তাকে গতকাল মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ভিকটিম গৃহবধূর ভাই জানান, তার বোনের শ্বশুর বাড়ি কুমিল্লা লাকসাম এবং তাদের বাড়ি রাঙ্গুনিয়া পৌরসভার ইছাখালী তিন নম্বর ওয়ার্ডে। সোমবার ভোর সাড়ে ৬টার ট্রেনে করে যাওয়ার জন্য বাপের বাড়ি থেকে রাত পৌনে চারটার দিকে চট্টগ্রাম শহরগামী একটি সিএনজিচালিত টেক্সিতে তুলে দেয়া হয়। অভিযুক্ত দুই ব্যক্তিসহ অজ্ঞাতনামা ব্যক্তিরা টেঙিতে উঠে এবং গ্যাস পাম্প এলাকা পার হলে জোরপূর্বক স্থানীয় পাহাড়ে ভিকটিমকে নিয়ে যায়। ভিকটিমের সাথে থাকা স্বর্ণালংকার ও টাকা পয়সা ছিনিয়ে নিয়ে ধর্ষণ করে। পরে ওই গৃহবধূ বাবার বাড়ি গিয়ে ঘটনাটি জানায়।

রাঙ্গুনিয়া থানার ওসি সাব্বির মোহাম্মদ সেলিম বলেন, থানায় দু’জনের নাম উল্লেখ করে ধর্ষণ মামলা হয়। এরমধ্যে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক আসামিকেও গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধযন্ত্রকে শেখানোর পথ দেখিয়ে পদার্থের নোবেল
পরবর্তী নিবন্ধচকরিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু