রাঙামাটির ১০টি ইউপিতে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে

রাঙামাটি প্রতিনিধি | রবিবার , ২৬ ডিসেম্বর, ২০২১ at ৩:১৬ অপরাহ্ণ

৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে রাঙামাটির দুই উপজেলার ১০টি ইউপিতে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে। আজ রবিবার সকাল ৮টা থেকে রাঙামাটি সদর ও নানিয়ারচরসহ ১০টি ইউনিয়নের ৯০টি ভোট কেন্দ্রের ২৩৬টি ভোট কক্ষে এ ভোটগ্রহণ কার্যক্রম শুরু হয়। দুর্গম উপজেলার পাহাড়ি ও বাঙালি নারী-পুরুষরা সারিবদ্ধভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করছে।

এখন পর্যন্ত রাঙামাটির ২ উপজেলায় ১০ ইউপিতে কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। প্রতিটি কেন্দ্রে এলাকায় অতিরিক্ত পুলিশ সেনাবাহিনী, বিজিবি, আনসার ভিডিপি ও মোতায়েন রয়েছে। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে রয়েছে মোবাইল কোর্ট।

এদিকে,সাপছড়ি ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী নিরু কুমার চাকমা বলেন, সুষ্ঠু নির্বাচন হলে জয়ের ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত। রাঙামাটি সদর উপজেলার সাপছড়ির ইউনিয়নের মানিকছড়ি প্রিয় মোহন দেওয়ান পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা প্রকৌশলী জাফর আহম্মদ খান জানান, সকাল থেকে সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণ ভোটগ্রহন চলছে। সবাই শৃঙ্খলা মেনে ভোট দিচ্ছেন। ভোটগ্রহণ বিকাল ৪টা পর্যন্ত চলবে।

প্রসঙ্গ: নির্বাচনে চেয়ারম্যান পদে ৩৮ জন, সংরক্ষিত পদে ৬৯ জন এবং সাধারণ পদে ২১১জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ১৭ জন সদস্য প্রার্থী।

পূর্ববর্তী নিবন্ধকর্ণফুলী উপজেলায় ভোট শুরুর ২ ঘণ্টা আগে মেম্বার প্রার্থীর মৃত্যু
পরবর্তী নিবন্ধজিরি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীকে কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগ