রাঙামাটির কাউখালীতে ৪ মাদক ব্যবসায়ী আটক

রাঙামাটি প্রতিনিধি | শনিবার , ২৬ ডিসেম্বর, ২০২০ at ৬:৩২ অপরাহ্ণ

কাউখালীর ঘাগড়া থেকে চোলাই মদ, সিএনজিচালিত অটোরিকশা সহ চিহ্নিত মাদক ব্যবসায়ী মনু বড়ুয়া ও তার তিন সহযোগীকে আটক করেছে যৌথবাহিনী।
গতকাল শুক্রবার রাতে কাউখালী উপজেলার ঘাগড়া বাজার এলাকা থেকে ৮০ বোতল মদসহ তাদের আটক করা হয়। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজিচালিত অটোরিকশা (চট্টগ্রাম-থ-১৩-০৮ ৩০) জব্দ করা হয়।
আটক মনু বড়ুয়া (৪৫) কাউখালী উপজেলার ঘাগড়া বাজার এলাকার মৃত দেবাশীষ বড়ুয়ার ছেলে। তার সহযোগীরা হলো একই এলাকার সাহ্লা মারমার ছেলে উচমং মারমা(২৭), মৃত মংসুই মারমার ছেলে উহ্লা মারমা(২৮) ও একই এলাকার সোনাক্যা রাখাইন।
স্থানীয়রা জানান, ঘাগড়া বাজার এলাকায় মনু বড়ুয়া দীর্ঘ অনেক বছর ধরে মাদক ব্যবসা করে আসছিলেন। ঘাগড়া এলাকায় সাপ্তাহিক বাজারে তার বাড়িতে মাদক
বেচাকেনার জমজমাট আড্ডা বসে। স্থানীয়রা প্রতিবাদ করেও কোনো সুফল মেলেনি।
তারা আরো বলেন, তার বাড়িতে সিসি ক্যামেরা লাগানো আছে। এর আগেও তার বাড়িতে যৌথবাহিনী অনেকবার অভিযান পরিচালনা করেছে, অনেকবার আটকও করেছে তাকে। কিছুদিন জেল খেটে আবার বের হয়ে মাদক ব্যবসা শুরু করেন তিনি।
কাউখালী থাানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, “গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী মনু বড়ুয়াকে ৮০ বোতল চোলাই মদ ও একটি সিএনজিচালিত অটোরিকশা সহ যৌথবাহিনী আটক করে। তার বিরুদ্ধে থানায় আগের তিনটি মামলা রয়েছে। আজ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো একটি মামলা হয়েছে।”

পূর্ববর্তী নিবন্ধদোষী হলে বাবুনগরীর শাস্তি দাবি আল্লামা শফীর শ্যালকের
পরবর্তী নিবন্ধউত্যক্ত করতে গিয়ে ম্যাজিস্ট্রেটের হাতে আটক দর্জি দোকান কর্মচারী