রাঙামাটিতে সড়ক দেবে বন্ধ যান চলাচল, ১৩ ঘণ্টা পর সচল

রাঙামাটি প্রতিনিধি | বৃহস্পতিবার , ৫ সেপ্টেম্বর, ২০২৪ at ১২:০৭ অপরাহ্ণ

ভারী বৃষ্টিতে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় মারিশ্যাবাঘাইহাট তিনকিলো এলাকায় সড়ক দেবে গেছে। এতে করে বাঘাইছড়ির সঙ্গে খাগড়াছড়ি জেলার যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে খাগড়াছড়ি সড়ক ও জনপথ (সওজ) বিভাগ সড়কটি মেরামত করলে ১৩ ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

জানা গেছে, মারিশ্যাবাঘাইহাট সড়কটি বাঘাইছড়ি উপজেলার সঙ্গে যোগাযোগের একমাত্র সড়ক পথ। গত মঙ্গলবার রাত ১০টার দিকে সড়ক দেবে গিয়ে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে গতকাল বুধবার সকালে খাগড়াছড়ি সড়ক ও জনপথ বিভাগ সড়কটি মেরামত করে যান চলাচল স্বাভাবিক করে।

বাঘাইছড়ির এক বাসিন্দা জানান, গত মঙ্গলবার সন্ধ্যায় বৃষ্টি হবার কারণে মারিশ্যাবাঘাইছড়ি সড়কের তিনকিলো এলাকায় সড়ক দেবে গিয়ে গাড়ি চলাচল বন্ধ ছিল। গতকাল বুধবার সকালে সড়ক বিভাগের লোকজন মেরামতের কাজ শুরু করে। বেলা ১১টার দিকে গাড়ি চলাচল শুরু হয়।

সওজের খাগড়াছড়ি বিভাগের নির্বাহী প্রকৌশলী মাকসুদুর রহমান বলেন, গত মঙ্গলবার রাতে আমরা মারিশ্যাবাঘাইহাট সড়কে পাহাড় ধসের খবর পেয়েছি। কিন্তু রাতে জনবল পাঠানো সম্ভব হয়নি। পরে সকালে লোকজন পাঠিয়ে জানতে পারি সড়কটি একটু দেবে গিয়ে গাড়ি চলাচল সমস্যা হচ্ছিল। আমাদের লোকজন সড়কে কাজ করে যান চলাচল স্বাভাবিক করেছে।

পূর্ববর্তী নিবন্ধশহীদদের স্মরণ, চবিতে দ্রোহের গান ও কাওয়ালি সন্ধ্যা
পরবর্তী নিবন্ধচন্দনাইশে বাসের ধাক্কায় প্রাণ গেল শিশুর