রাঙামাটিতে বন্ধুর ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

ধারের টাকা নিয়ে বিতণ্ডা

রাঙামাটি প্রতিনিধি | রবিবার , ২৬ ফেব্রুয়ারি, ২০২৩ at ৫:৪৩ পূর্বাহ্ণ

ধারের টাকা না পাওয়ায় রাঙামাটি শহরে বন্ধু সেলিম মাহমুদের (৩৪) ছুরিকাঘাতে ইজাজুল হক রাব্বি (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনার ৭ ঘণ্টার মধ্যে সেলিম মাহমুদকে গ্রেপ্তার করে পুলিশ। নিহত রাব্বি বনরূপার কাটাপাহাড় এলাকার বাসিন্দা মো. মোজাম্মেল হকের ছেলে।

গতকাল শনিবার ভোরে বনরূপা ফরেস্ট কলোনি এলাকায় এ ঘটনা ঘটে। একইদিন বিকালে রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ এক প্রেস ব্রিফিংয়ে জানান, ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ, তথ্যপ্রযুক্তি এবং বিভিন্ন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সকাল সাড়ে ১১টায় শহরের বনরূপা থেকে সেলিমকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামি বনরূপাস্থ ম্যাগপাই রেস্টুরেন্টের কর্মচারী। তিনি নরসিংদী জেলার রায়পুরা উপজেলার বাসিন্দা মো. মাহমুদের ছেলে।

জানা যায়, বন্ধুত্বের সূত্রে সেলিম রাব্বিকে টাকা ধার দেয়। পরে তা পরিশোধের জন্য সেলিম চাপ প্রয়োগ করলে তাদের মধ্যে বনরূপা ফরেস্ট কলোনির কবরস্থানের সামনে দফায় দফায় কথা কাটাকাটি হয় এবং মারপিট লেগে যায়। এক পর্যায়ে সেলিম বন্ধু রাব্বিকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করলে ঘটনাস্থলে রাব্বির মৃত্যু হয়। এ সময় সেলিমকে বাধা দেয়ার চেষ্টা করলে নৈশ প্রহরী মো. আমির হোসেনকেও ছুরিকাঘাত করেন সেলিম। বর্তমানে আমির হোসেন রাঙামাটি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সকালে নিহতের মরদেহ রাস্তায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে জানায়। পরে পুলিশ ৯টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতালে প্রেরণ করে।

রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ জানান, ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মামলা রুজুসহ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। তিনি আরো জানান, এ ঘটনায় আরো কেউ সম্পৃক্ত থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধএকে ৪৭ রাইফেলসহ বিপুল আগ্নেয়াস্ত্র গোলাবারুদ উদ্ধার
পরবর্তী নিবন্ধনগর যুবলীগের কমিটি কবে