রাঙামাটিতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উল্টে দুই শ্রমিক নিহত, আহত ১৫

রাঙামাটি প্রতিনিধি | শুক্রবার , ১ মার্চ, ২০২৪ at ৫:৩৮ পূর্বাহ্ণ

রাঙামাটির কাউখালী উপজেলার ঘাগড়াবরইছড়ি (কাপ্তাই) সড়কে একটি ব্রিজের ওপর ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে দুই জন শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় ১৫ জন শ্রমিক আহতের খবর পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে ঘাগড়াবরইছড়ি (কাপ্তাই) সড়কের বগাপাড়া ব্রিজে এই ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, রাত ৮টার দিকে নির্মাণকাজে নিয়োজিত ১৬১৮ জন শ্রমিক ঢালাইয়ের কাজ শেষ করে রাঙামাটি ফিরছিলেন। পথিমধ্যে বগাপাড়া ব্রিজের ওপর ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটে। এতে দুই শ্রমিক ঘটনাস্থলেই মারা যায়। বাকি আহত শ্রমিকদের রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

কাউখালী উপজেলার ঘাগড়াবাজার রেস্টহার্ট পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাবুল চাকমা বিষয়টি নিশ্চিত করে জানান, বগাপাড়া ব্রিজে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহতদেরকে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে। আমরা নিহত দুই জনের নাম পরিচয় এখনো শনাক্ত করতে পারিনি। বিস্তারিত পরে জানানো যাবে। বগাপাড়া এলাকার বাসিন্দা তুষার চাকমা জানিয়েছেন, রাত আনুমানিক আটার দিকে কাপ্তাই উপজেলার বরইছড়ির দিক থেকে ঢালাইয়ের কাজে নিয়োজিত শ্রমিকদের নিয়ে একটি ট্রাক ঘাগড়ার দিকে আসতেছিল। বগাপাড়া ব্রিজের মুখে ট্রাকটি উল্টে যায় এবং ঘটনাস্থলেই দুজন নিহত হন। আহতদের রাঙামাটি শহরের দিকে নেয়া হয়েছে। নিহত দুজনের লাশ বগাপাড়াতেই আছে। ঘটনাস্থলে উদ্ধারকারী দল, পুলিশ ও সেনাবাহিনী উপস্থিত আছেন।

রাঙামাটি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. শাহেদ ইকবাল বলেন, সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় হাসপাতালে ১৫ জনকে আনা হয়েছে। তাদের মধ্যে চারজনকে চট্টগ্রামে রেফার করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধ২০০ একর ম্যানগ্রোভ বন দখল করে চিংড়ি ঘের
পরবর্তী নিবন্ধচন্দনাইশে গরু চোরদের ছোড়া গুলিতে আহত ৪