রাঙামাটিতে ধর্ষণের অভিযোগে আওয়ামী লীগ নেতা আটক

রাঙামাটি প্রতিনিধি | শুক্রবার , ১৬ অক্টোবর, ২০২০ at ৮:০৬ অপরাহ্ণ

রাঙামাটিতে ধর্ষণের অভিযোগে এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ।
আজ শুক্রবার (১৬ অক্টোবর) বিকেলে শহরের রাজবাড়িস্থ হোটেল ডিগনিটি থেকে ভুক্তভোগী নারীসহ বরকল উপজেলার ভূষণছড়া ইউনিয়নের সাবেক মেম্বার আলমগীর হোসেনকে আটক করা হয়।
আলমগীর হোসেন বরকল উপজেলা আওয়ামী লীগের নেতা বলে জানা গেছে।
এসময় ধর্ষণের শিকার নারী অভিযোগ করে বলেন, “দীর্ঘ ছয় বছর ধরে আলমগীর নানাভাবে ভয়ভীতি দেখিয়ে বিয়ের প্রলোভনে আমার সাথে শারীরিক সম্পর্ক গড়ে কিন্তু সে আমাকে বিয়ে করে না। আজ ফের আমাকে ফোন করে হোটেলে দেখা করতে বলে এবং ব্যবসা করার জন্য ১ লাখ টাকা দাবি করে। অন্যথায় আমার সাথে তোলা ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিবে বলে আমাকে হুমকিও দেয়। আমার অজান্তেই সেই সম্পর্কের ভিডিও ও ছবি সে তুলেছে সেটি আমি জানি না। তার হুমকিতে লোকলজ্জার ভয়ে আমি তার সাথে হোটেলে দেখা করতে আসি। এখানে সে আমার ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্ক করে। পরবর্তীতে বিষয়টি আমি ফোনে আমার পরিচিতদের জানালে তারা পুলিশ নিয়ে এসে আলমগীর মেম্বারকে আটক করে।”
এদিকে উক্ত নারী অভিযোগ করে জানিয়েছেন, বিগত ছয়টা বছর ধরে ভূষণছড়া ইউনিয়নের সাবেক মেম্বার আলমগীর তাকে বিভিন্নভাবে যৌন নিপীড়ন করে আসছে। তার কারণে ইতিমধ্যেই তার সংসারও ভেঙে গেছে। পরবর্তীতে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে আলমগীর মেম্বার বিভিন্ন সময় উক্ত ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করে আসছিল।
এ ব্যাপারে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “ভিকটিম নিজে বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলার প্রস্তুতি চলছে। পরবর্তীতে আমরা প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।”

পূর্ববর্তী নিবন্ধচন্দনাইশে হত্যা মামলার আসামী গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধমাটিরাঙায় ভারতীয় শাড়িসহ দুই ছাত্রলীগ নেতা আটক