রাঙামাটিতে দুই দিন পর ভেসে উঠল স্কুলছাত্রের লাশ

রাঙামাটি প্রতিনিধি | বৃহস্পতিবার , ৪ জুলাই, ২০২৪ at ৩:৪২ অপরাহ্ণ

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় বন্যার‌ পানিতে ডুবে নিখোঁজ অষ্টম শ্রেণীর ছাত্র কৃতিত্ব চাকমার (১৩) লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের দুই দিন পর বৃহস্পতিবার (৪ জুলাই) ভোর আনুমানিক ৫টার দিকে লাশ পানিতে ভাসতে দেখেন স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোরে উপজেলার বাঘাইছড়ি গ্রামের আবাসিক স্কুলের পাশে স্থানীয় লোকজন রাস্তায় হাঁটাচলা করার সময় যে জায়গায় পড়ে স্কুলছাত্র নিখোঁজ হয় সেখানেই লাশ ভাসতে দেখেন। পরে স্থানীয়রা তার লাশ উদ্ধার করে।

কৃতিত্ব চাকমা বাঘাইছড়ি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র ও বাঘাইছড়ি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মিল্টন চাকমার ছেলে।

বাঘাইছড়ি ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য দিলীপ কুমার চাকমা জানান, সকালে স্থানীয় লোকজন হাঁটাচলা করার সময় আবাসিক স্কুলের পাশে কৃতিত্ব চাকমা মরদেহ দেখেন। পরে গ্রামবাসীরা মিলে মরদেহ উদ্ধার করে। আজকে তার দাহক্রিয়া সৎকার করা হবে।

এর আগে, গত মঙ্গলবার বিকেলে বন্ধুদের সঙ্গে বাঘাইছড়ি আবাসিক স্কুলের পাশে বন্যার পানি দেখতে গিয়ে বাড়ি ফেরার পথে রাস্তা পার হতে গিয়ে পা পিছলে পানির স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ হন কৃতিত্ব চাকমা। বুধবার একই উপজেলার বঙ্গলতলী ইউনিয়নে পানিতে ডুবে সুহাসিনী চাকমা (১১) নামের আরেক স্কুলছাত্রী পানিতে ডুবে মারা যায়।

পানিতে ডুবে মৃত দুই শিক্ষার্থীর পরিবারকে ১৫ হাজার টাকা করে ৩০ হাজার টাকা আর্থিক সহায়তা করা হবে জানিয়েছে উপজেলা প্রশাসন।

পূর্ববর্তী নিবন্ধকোটা বাতিলের দাবিতে উত্তাল চবি, মহাসড়ক অবরোধ
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে এক্সপ্রেসওয়ের পিলারে ফাটল স্থান পরিদর্শনে সংসদীয় কমিটি