রাউজান উপজেলা পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন

রাউজান প্রতিনিধি | শনিবার , ৭ সেপ্টেম্বর, ২০২৪ at ৮:১৪ পূর্বাহ্ণ

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাউজান উপজেলা ও রাউজান পৌরসভার দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকালে উপজেলার বিনাজুরী শ্রী শ্রী দয়াময়ী কালি বাড়ি মন্দির প্রাঙ্গণে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

রাউজান উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সহসভাপতি কমলেন্দু শীলের সভাপত্বিতে অনুষ্ঠিত এই দ্বিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন মন্দিরের পূজারী মানিক চক্রবর্তী।

সম্মেলনে বক্তব্য রাখেন বিনাজুরী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রূপালী সরকার, অর্জুন কুমার নাথ, প্রদীপ শীল, রাজীব সিংহ, রিটন শীল, মিটন মহাজন, প্রনব দাশ, সত্য রঞ্জন দাশ, সৈকত রায়, অভি শীল, ডাঃ বাবুল শীল, গৌতম বিশ্বাস, উৎপল শীল, টিটু মুহুরী, প্রিতম সরকার, অশোক সিংহ, শৈবাল রায়, সজীব চক্রবর্তী, অনুপম চৌধুরী, কাজল চৌধুরী, শ্রীকান্ত চক্রবর্তী, প্রদীপ চক্রবর্তী, রনি মুহুরী, গৌরভ বিশ্বাস, আকাশ শীল, কার্তিক শীল, অমলেন্দু মহাজন, উজ্জ্বল দাশ, রূপম চক্রবর্তী, সাধন মহাজন, রবি দাশ প্রমুখ। সম্মেলনে কমলেন্দু শীলকে সভাপতি ও বিপুল তালুকদারকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। আগামী সাত দিনের মধ্যে পৌরসভা কমিটি ও উপদেষ্টা পরিষদের নতুন কমিটি গঠন করা হবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপটিয়ার শেয়ান পাড়ায় ১২ দিনব্যাপী মাহফিলের উদ্বোধন
পরবর্তী নিবন্ধইতালির যে শহরে ক্রিকেট নিষিদ্ধ