রাউজানে দুই বিএনপিকর্মীকে দুর্বৃত্তদের গুলি

রাউজান প্রতিনিধি | শনিবার , ১২ অক্টোবর, ২০২৪ at ৬:৪৩ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজানে দুর্বৃত্তের গুলিতে মাসুদ পারভেজ রনি (৩৬) ও মো. সাগর (৩৩) নামে দুই বিএনপিকর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

শনিবার (১২ অক্টোবর) বিকালে রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডে পৃথক ঘটনায় দুইজন গুলিবিদ্ধ ও একজনকে পিটিয়ে আহত করা হয়। গুলিবিদ্ধ দুইজনের মধ্যে রনি রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য সিরাজুল ইসলামের ছেলে এবং সাগর ওসমানের ছেলে।

রনির পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, ৪টি সিএনজিচালিত অটোরিকশা যোগে অস্ত্রধারী সন্ত্রাসীরা এসে গুলি করে পালিয়ে যায়। রনির হাতে ও পায়ে ৩টি গুলি এবং সাগরের ঊরুতে গুলি লেগেছে বলে জানা গেছে।

গুলিবিদ্ধ দুইজনকে চট্টগ্রাম নগরীর বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা দুইজন সাবেক সংসদ সদস্য গোলাম আকবর খন্দকারের অনুসারী।

এদিকে নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান বাবুল মিয়ার ভাই ইউনুস ওরফে মনাকে পিটিয়ে আহত করার খবর পাওয়া গেছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মাহাবুবুর রহমান বলেন, নোয়াপাড়ায় গুলিবিদ্ধের ঘটনা সম্পর্কে আমাকে কেউ জানায়নি। তবে সাবেক ইউপি চেয়ারম্যানের ভাইকে মারধরের বিষয়টি জেনেছি। ভুক্তভোগীকে মামলা করার পরামর্শ দিয়েছি।

পূর্ববর্তী নিবন্ধদীঘিনালায় বিভিন্ন মণ্ডপে সেনাবাহিনীর শুভেচ্ছা উপহার
পরবর্তী নিবন্ধপেকুয়ায় শিক্ষক আরিফ হত্যাকাণ্ডে নগরী থেকে গ্রেপ্তার ১