রাউজানে আনন্দ মিছিলে গিয়ে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, যুবদলকর্মী আহত

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ১২ সেপ্টেম্বর, ২০২৪ at ৭:৪৭ অপরাহ্ণ

সাবেক সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী বিজিবির হাতে আটক হওয়ার পর আনন্দ মিছিলে যোগ দিতে বের হয়েছিল বিএনপি কর্মী সুজন (৩৫)।

এ সময় বিএনপির বিবাদমান একটি গ্রুপের হামলার শিকার হয়ে গুরুতর আহত হন তিনি।

স্থানীয় সূত্রমতে, রাউজানের সাবেক সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী ভারতে পালানোর সময় আইনশৃঙ্খল রক্ষাবাহিনীর হাতে আটক হয়। এ খবর ছড়িয়ে পড়লে উপজেলার বিভিন্নস্থানে আনন্দ মিছিল বের করা হয়।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকালে আয়োজিত বিএনপির ভাইস চেয়ারম্যান গিয়াস উদ্দীন কাদের চৌধুরীর অনুসারীরা আনন্দ মিছিল বের করলে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকার গ্রুপের সংঘর্ষ হয়। ঘটে গোলাগুলির ঘটনাও। এতে মাথায় মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হলে প্রতিপক্ষরা সুজনকে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের একটি বেসরকারি হাসপাতালে সামনে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পাশে ফেলে যায়।

সেখান থেকে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন স্থানীয়রা। আহত সুজন নোয়াপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ওবলং গ্রামের বাসিন্ধা এবং বিএনপির ভাইস চেয়ারম্যান গিয়াস কাদের চৌধুরী অনুসারী এবং উপজেলা যুবদলের সদস্য।

এ প্রসঙ্গে জানতে চাইলে রাউজান থানার সেকেন্ড অফিসার নাফিজুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে যাচ্ছি। বৃষ্টির জন্য পথে আটকে আছি। ঘটনাস্থলে গিয়ে পরে বিস্তারিত জানানো হবে।

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজারে সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহর মোবাইল ফোন চুরি
পরবর্তী নিবন্ধকক্সবাজারে প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢল, ফের বন্যার আশঙ্কা