রাউজানের পাহাড়তলীতে বিএনপির কর্মী সমাবেশ

| শনিবার , ১৪ সেপ্টেম্বর, ২০২৪ at ৯:৫০ পূর্বাহ্ণ

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর নির্দেশে রাউজানে অনুষ্ঠিত হয়েছে বিএনপির কর্মী সমাবেশ। গত মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় রাউজান উপজেলার ৯ নম্বর পাহাড়তলী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের দেওয়ানপুর গ্রামে ভাগিনার দোকান সংলগ্ন ময়দানে স্থানীয় বিএনপি, কৃষকদল, যুবদল, ছাত্রদলসহ সর্বস্তরের জনসাধারণের আয়োজনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ প্রধান অতিথি ছিলেন ইউনিয়ন বিএনপি নেতা মোজাহের আলম। স্থানীয় বিএনপি নেতা ডা. শাহ আলমের সভাপতিত্বে ও যুবদল নেতা মো. সাইফুল ইসলাম ও মো. মামুনের যৌথ সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন মাসুম আলম খান, মো. ইসহাক, মো. জাগের হোসেন, রহমত আলী, শাহ আলম, বাদল দাশ, মো. ইউনুস, দয়াল দাশ, চন্দন দাশ, মৃদুল দাশ, শামশুল আলম (সোনা মিয়া) ও মো. জামাল জিয়াউল হক।

সমাবেশে অন্যদের মধ্য উপস্থিত ছিলেন মুনির উদ্দিন, মো. রাশেদ, মো. ইউসুফ, মো. মনছুর, আহম্মদ উল্লাহ, মো. রাশেদ, আজিজুল হক মনির, কবির আহম্মদ, জাহাঙ্গীর আলম, মহিউদ্দিন, মো. ইব্রাহীম, মো. জাবেদ, মো. সাদ্দাম জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিএনপি, কৃষকদল যুবদল, ছাত্রদল ও স্থানীয় সামাজিক ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি মোজাহের আলমের সমর্থনে বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা মিছিল সহকারে সমাবেশ স্থলে উপস্থিত হন। দীর্ঘ ১৮ বছর পর প্রকাশ্যে বিএনপি ও অঙ্গসংগঠন এমন সমাবেশ করতে পারায় নেতাকর্মী সকলের মাঝে ছিল আনন্দউল্লাস।

পূর্ববর্তী নিবন্ধমাইজভাণ্ডার দরবারে ঈদে মিলাদুন্নবী (দ.) মাহফিলের প্রশাসনিক মতবিনিময় সভা
পরবর্তী নিবন্ধবিপ্লব উদ্যানের হারিয়ে যাওয়া সবুজ ফিরিয়ে আনার দাবি