রমজান-ঈদে কোনো অসাধু কার্যক্রম হতে দেয়া যাবে না

আইনশৃঙ্খলা কমিটির সভায় আবদুচ ছালাম এমপি

| সোমবার , ৪ মার্চ, ২০২৪ at ৮:১১ পূর্বাহ্ণ

বোয়ালখালী উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা গতকাল রোববার উপজেলা পরিষদের স্বাধীনতা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় কমিটির মুখ্য উপদেষ্টা আবদুচ ছালাম এমপি বলেন, আইনশৃঙ্খলার উন্নয়নে বাধাগুলোকে চিহ্নিত করে তার প্রতিকারে প্রয়োজনীয় সুপারিশ ও মতামত লিখিত বক্তব্যের মাধ্যমে তুলে ধরতে হবে। সুপারিশগুলো পর্যালোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে জোর তৎপরতা চালাতে হবে। সচেতনতামূলক কার্যক্রমের মাধ্যমে আইনশৃঙ্খলা রক্ষায় জনগণকে সম্পৃক্ত করতে হবে। গ্রাম, ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে যেখানে আইনশৃঙ্খলা কমিটি রয়েছে তাদেরকে অধিকতর কার্যকর ভূমিকা রাখতে হবে। আর এখনো যেখানে কমিটি গঠন হয়নি, জরুরি ভিত্তিতে সেখানে কমিটি গঠন করতে হবে। পুলিশ প্রশাসন ও জনপ্রতিনিধিরা মাদক কারবারী ও সেবনকারীদের বিরোধে জিরো টলারেন্স নিয়ে আইনের আওতায় এনে কঠোর হাতে শান্তি নিশ্চিত করতে হবে।

তিনি আরো বলেন, আসন্ন রমজানে যানজট, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখতে বাজার মনিটরিং করার নির্দেশ প্রদান করেন। জনগণ যাতে হয়রানি না হয়। পৌর সদরে যানজটের সমস্যা রয়েছে। ঈদের কেনাকাটায় এ যানজট যাতে অসহনীয় পর্যায়ে না পৌঁছায় সেদিকে নজর দিতে হবে। কোনো মানুষ যাতে পকেটমার, ছিনতাইয়ের কবলে না পড়ে তা নিশ্চিত করতে প্রশাসনিক কার্যক্রম জোরদার করতে হবে। মোটামোটি শান্তিপূর্ণ বোয়ালখালী নিশ্চিত করতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজীবের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বোয়ালখালী উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, সহকারী কমিশনার (ভূমি) নুসরাত ফাতেমা চৌধুরী, পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর, বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. আছহাব উদ্দিন, ইউপি চেয়ারম্যান যথাক্রমে মো. বেলাল হোসেন, জসিম উদ্দিন, মো. আবদুল মান্নান, মোহাম্মদ মোকারম, কাজান দে, শফিউল আজম আরমান, হোসনে আরা বেগম, বোয়ালখালী প্রেসক্লাবের সভাপতি সিরাজুল ইসলামসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধকোতোয়ালী থানা যুবদলের বিক্ষোভ মিছিল
পরবর্তী নিবন্ধবাংলাদেশের জাহাজ ভাঙা শিল্পে ইতিবাচক পরিবর্তন আসছে