রমজানে গ্যাস, বিদ্যুৎ ও পানি সরবরাহ সুনিশ্চিত করতে হবে

সেবা সংস্থাগুলোকে সুজন

আজাদী ডেস্ক | বুধবার , ১৪ এপ্রিল, ২০২১ at ৬:১৫ পূর্বাহ্ণ

পবিত্র রমজান মাসে গ্যাস, বিদ্যুৎ ও পানি সরবরাহ সুনিশ্চিত করতে আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক প্রশাসক ও নাগরিক উদ্যোগের প্রধান উপদেষ্টা খোরশেদ আলম সুজন। গতকাল মঙ্গলবার সকালে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড, চট্টগ্রাম ওয়াসা ও বিদ্যুৎ উন্নয়ন বোর্ড দক্ষিণাঞ্চলের প্রধান কর্মকর্তাদের সাথে এ বিষয়ে কথা বলেন সুজন।
সেবা সংস্থাগুলোর উদ্দেশ্যে তিনি বলেন, লকডাউন কার্যকর করতে সরকার ইতোমধ্যে প্রয়োজনীয় দিকনির্দেশনা দিয়েছে। অন্যদিকে রমজান মাসও শুরু হচ্ছে। এই মাসে ধর্মপ্রাণ মুসলমানগণ ইবাদত বন্দেগীর মাধ্যমে আল্লাহর নৈকট্য লাভের চেষ্টা করে। তাই এ সময়ে নগরবাসীর দৈনন্দিন ব্যবহার্য গ্যাস, বিদ্যুৎ ও পানি সরবরাহ সুনিশ্চিত করা প্রয়োজন।
তিনি বলেন, লকডাউনে মানুষ ঘরে থাকবে। কাজেই গ্যাস, বিদ্যুৎ ও পানি ব্যবহারের চাহিদা বেশি থাকবে। এ বিষয়টি মাথায় রাখতে হবে। লকডাউন ও রমজানকে কেন্দ্র করে নগরবাসীকে যেন ভোগান্তির সম্মুখীন হতে না হয়। সেবা সংস্থার প্রধানরা এ বিষয়ে তাকে আশ্বাস দেন।
সুজন এদিন বাংলাদেশ টেলিভিশন, চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজারের সাথেও কথা বলেন। লকডাউন চলাকালীন সময়ে দর্শকদের সুস্থ বিনোদন সরবরাহে করতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধস্বাস্থ্যবিধি মানা হলেও মুসল্লি ছিল বেশি
পরবর্তী নিবন্ধবাহাদুর দম্পতির ঘরে নতুন দুই অতিথি