রক্ত যোগাড় করে দেয়ার কথা বলে গৃহবধূকে ধর্ষণ

আজাদী অনলাইন | শনিবার , ২৬ সেপ্টেম্বর, ২০২০ at ৯:৪৯ অপরাহ্ণ

সাতক্ষীরা থেকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসা নিতে আসা একজন রোগীকে রক্ত যোগাড় করে দেওয়ার নাম করে তার স্ত্রীকে মিরপুরে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।
এই অভিযোগে মনোয়ার হোসেন সজল (৪৩) নামে মিরপুরের শ্যাওড়াপাড়ার এক বাসিন্দাকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
তাকে সহযোগিতার অভিযোগে মশনুআরা বেগম ওরফে শিল্পী (৪০) নামে এক নারীকেও গ্রেপ্তার করা হয়েছে। বিডিনিউজ
শুক্রবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে র‌্যাব-২ এর সহকারী পুলিশ সুপার জাহিদ আহসান জানিয়েছেন।
তিনি বলেন, “গত ১৫ সেপ্টেম্বর রক্তশূন্যতাসহ নানা ধরনের শারীরিক জটিলতা নিয়ে এক ব্যক্তি সোহরাওয়ার্দী হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি হন। তার স্ত্রী তার সাথে আসেন। তারা চিকিৎসার জন্য এবারই প্রথম ঢাকায় এসেছেন। ডাক্তারের পরামর্শে ঐ দিনই তিনি রক্ত যোগাড় করতে হাসপাতালের দ্বিতীয় তলায় ব্ল্যাড ব্যাংকে যান। ব্ল্যাড ব্যাংকের সামনে ৩-৪ জনকে দেখে রক্তের প্রয়োজনীয়তার কথা জানালে এক ব্যাক্তি তাকে রক্ত যোগাড় করে দেবে বলে জানায়। পর দিন ১৬ সেপ্টেম্বর ঐ মহিলাকে রক্ত দেওয়ার নাম করে মিরপুরের মধ্যমনিপুর পাড়ায় মাশনুআরা বেগম শিল্পী নামে এক মহিলার বাসায় নিয়ে সজল ধর্ষণ করে। এই কথা জানালে হত্যার হুমকিও দেয় সে।”
এরপর হাসপাতালে ফিরে ঐ গৃহবধূ ভয়ে এ বিষয়ে চুপ করে যান জানিয়ে এই র‌্যাব কর্মকর্তা বলেন, “গত বৃহস্পতিবার সন্ধ্যার পর সজল আবার ওই মহিলার মোবাইলে ফোন করলে তার স্বামী ধরে এবং রক্ত যোগাড় হয়েছে বলে সজল জানায়। ফোন পেয়ে রক্ত আনার জন্য বললে ঐ মহিলা সজলের ব্যাপারে পুরো ঘটনা খুলে বলে স্বামীর কাছে। এরপরই ঐ মহিলা এবং তার স্বামী র‌্যাব-২ অধিনায়কের কাছে পুরো ঘটনা লিখিতভাবে জানালে র‌্যাব তদন্ত করে সত্যতা পায় এবং শুক্রবার রাতে তাদের গ্রেপ্তার করে।”
পুলিশ সুপার জাহিদ আহসান জানান, সজল একজন বেকার। শেয়ারবাজারে ব্যবসা করে ক্ষতিগ্রস্ত হয়েছে। মিরপুরের শেওড়াপাড়ায় তাদের নিজেদের বাড়ি রয়েছে। তার মা গত ১০ সেপ্টেম্বর থেকে ওই হাসপাতালে ভর্তি আছেন।
মায়ের কারণে সজলকে হাসপাতালে থাকতে হয় জানিয়ে তিনি বলেন, “গ্রেপ্তারকৃত মশনুআরা বেগম ওরফে শিল্পী তালাকপ্রাপ্তা। একাই মিরপুরের মধ্যমনিপুরের বাসায় থাকে। টাকার বিনিময়ে সেখানে ঘণ্টাভিত্তিক কক্ষ ভাড়া দেয়। এই বাসায় সজল প্রায়ই মেয়ে নিয়ে যেত এবং শিল্পীর সাথে তার অনৈতিক সম্পর্ক ছিল বলেও স্বীকার করেছে।”

পূর্ববর্তী নিবন্ধকটেজ ভাড়া নিয়ে দুঃশ্চিন্তা কাটছেই না চবি শিক্ষার্থীদের
পরবর্তী নিবন্ধচন্দনাইশে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ