রকের তরুণ জীবনের গল্পে আসছে বায়োপিক

| রবিবার , ৪ অক্টোবর, ২০২০ at ১০:৫৭ পূর্বাহ্ণ

হলিউডের অন্যতম একজন ব্যস্ত অভিনেতা ডোয়াইন জনসন। দিন কয়েক দিন আগেই করোনা থেকে মুক্তি লাভ করেছেন তিনি। সুস্থ হওয়ার কিছুদিন পরেই শুরু করেছেন নেটফ্লিঙ প্রযোজিত রেড নোটিশ সিনেমার শুটিং।
খবরগুলো পুরানো না হতেই আরো একটি চমক নিয়ে হাজির হলেন দ্য রক। তার তরুণ বয়সের জীবনের উপর ভিত্তি করে অনলাইন প্লাটফর্ম এনবিসি ‘ইয়ং রক’ নামক একটি টিভি সিরিজ নির্মাণ করতে যাচ্ছে। সিরিজটি নির্মিত হচ্ছে জনপ্রিয় রেসলিং তারকা দ্য রকের ছেলেবেলা এবং কিভাবে রেসলিং রেলিং এর বাইরে এসে হলিউড সিনেমায় নিজের শক্ত অবস্থান গড়ে তুললেন সে গল্পে। সিরিজটির অভিনেতাদের ব্যাপারে বলতে গিয়ে রক এক টুইট বার্তায় জানান, ‘সিরিজে ১০ বছরের রকের ভূমিকায় অভিনয় করবেন অ্যাড্রিয়ান গ্রুপলঙ। ব্র্যাডলি অভিনয় করবেন ১৫ বছরের রক হিসেবে এবং উলি লাটুকেফু অভিনয় করবেন ২০ বছর বয়সী একজন রকের ভূমিকায়। অপরদিকে তার মায়ের ভূমিকায় অভিনয় করবেন আতা জনসন এবং বাবার ভূমিকায় অভিনয় করবেন জোসেফ লে. অ্যান্ডারসন।
উল্লেখ্য, সিরিজটির এঙিকিউটিভ প্রযোজক হিসেবে দাযয়িত্ব পালন করবেন ডোয়াইন জনসন এবং নাহনাচকা খান। পরিচালক হিসেবেও থাকছেন নাহনাচকা খান। সিরিজটির প্লট রচনা করেছেন জেফ চিয়াং পাইলট। ‘দ্য রক’ এর তরুণ বয়সের বায়োপিক নির্মাণের জন্য সমপ্রচার সংস্থা এনবিসি থেকে এখন পর্যন্ত ১১টি এপিসোডের অনুমতি পেয়েছে নির্মাতা প্রতিষ্ঠান।

পূর্ববর্তী নিবন্ধপটিয়া-মীরসরাইয়ে দুই অজ্ঞাত ব্যক্তির লাশ
পরবর্তী নিবন্ধআগুনের জুতোর রক-ভার্সনে রথীন্দ্রনাথ রায়