যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনের অভিযোগ যুবক গ্রেপ্তার

সীতাকুণ্ড প্রতিনিধি | বৃহস্পতিবার , ১০ ফেব্রুয়ারি, ২০২২ at ৭:৫৭ পূর্বাহ্ণ

যৌতুক না পেয়ে স্ত্রীকে নির্যাতনের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার ভোরে সীতাকুণ্ড উপজেলার ভূঁইয়াপাড়া এলাকা থেকে ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার ওই যুবকের নাম শাহ আরেফিন ওরফে পরান (২২)। তার বাড়ি
কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার এলাহিপুর গ্রামে হলেও তিনি সীতাকুণ্ডের ভূঁইয়াপাড়া এলাকায় থাকতেন। গতকাল তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
মামলার বাদী আরেফিনের চতুর্থ স্ত্রীর অভিযোগ, শাহ আরেফিন টিকটক ভিডিও বানানোর প্রলোভন দেখিয়ে তরুণীদের শারীরিক ও মানসিক নির্যাতন করে টাকা পয়সা হাতিয়ে নেন। আবার অনেক সময় ফাঁদে ফেলে তাদের বিয়ে করে যৌতুক দাবি করেন। এর আগে শাহ আরেফিন ফাঁদে ফেলে তিন তরুণীকে বিয়ে করেছেন। পরে যৌতুক দাবি করে নির্যাতনের কারণে আগের তিন স্ত্রীর সঙ্গে শাহ আরেফিনের বিবাহবিচ্ছেদ হয়ে গেছে বলে ওই নারী দাবি করেছেন।
মামলার এজাহারে ওই নারী উল্লেখ করেন, শাহ আরেফিন ব্যবসা করার নাম করে ওই নারীর বাবার কাছ থেকে এক লাখ টাকা নেন। এছাড়া এক ভরি স্বর্ণালংকারও শাহ আরেফিন কৌশলে হাতিয়ে নিয়েছেন। এর কিছুদিন পর শাহ আরেফিন আরও পাঁচ লাখ টাকা দাবি করেন। ওই টাকা দিতে না পারায় শাহ আরেফিন তার স্ত্রীকে মারধর করতেন ও অন্য টিকটক ভিডিও নির্মাতাদের সঙ্গে অনৈতিক মেলামেশার জন্য চাপ দিতে থাকেন। কিন্তু তিনি তাতে রাজি না হওয়ায় শাহ আরেফিন আরও ক্ষিপ্ত হন। পরে নির্যাতন সইতে না পেরে ওই নারী বাবার বাড়ি থেকে ৫০ হাজার টাকা এনে দেন। কিন্তু তাতেও নির্যাতন বন্ধ না হলে পরে বাধ্য হয়ে তিনি গত মঙ্গলবার দিবাগত রাতে থানায় মামলা করেন।
সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, গতকাল রাতে শাহ আরেফিনের স্ত্রী থানায় মামলা করলে পুলিশ তদন্ত করে অভিযোগের সত্যতা পেয়ে শাহ আরেফিনকে গ্রেপ্তার করেছে।

পূর্ববর্তী নিবন্ধসম্পূর্ণ খরচ নিয়োগকারীর, বছরে ৪ হাজার বাংলাদেশি কর্মী নেবে গ্রিস
পরবর্তী নিবন্ধখাগরিয়ায় অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ৩