যুবলীগ সভাপতির উপর জেএসএস এর হামলার প্রতিবাদ জানিয়েছেন সাংসদ দীপংকর

রাঙামাটি প্রতিনিধি | শুক্রবার , ২৫ সেপ্টেম্বর, ২০২০ at ১২:০৭ পূর্বাহ্ণ

রাঙামা‌টির কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নে জেএসএস (মূল) সন্ত্রাসী কর্তৃক রাইখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ জনগণের উপর হত্যার উদ্দেশ্যে হামলা চালানো হয়েছে অভিযোগ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির স্থানীয় সংসদ সদস্য এবং রাঙামাটি জেলা আওয়ামী লীগ সভাপতি দীপংকর তালুকদার এমপি।
বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি রাইখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ জনগণের উপর এ হামলার জন্য জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমার (সন্তু লারমা) নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএস(মূল)কে দায়ী করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
প্রশাসনের প্রতি হামলাকারীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করে দৃষ্টান্তমূলক শাস্তি ও গ্রেফতারের দাবি জানান সাংসদ দীপংকর তালুকদার।
বিজ্ঞপ্তিতে জেএসএসকে উদ্দেশ করে তিনি বলেন, “পাহাড়ের মানুষকে অবৈধ অস্ত্রের ভয় দেখিয়ে আর ঠেকানো যাবে না। পাহাড়ের সশস্ত্র সন্ত্রাসীদের অত্যাচারে মানুষ অতিষ্ট হয়ে গেছে।” তাই এ সকল অবৈধ অস্ত্রের বিরুদ্ধে সকলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।
পার্বত্যাঞ্চলের মানুষকে সশস্ত্র সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা করতে অবৈধ অস্ত্রের বিরুদ্ধে প্রশাসনের বিশেষ অভিযান চলানোর জন্যও জোর দাবি জানান দীপংকর তালুকদার এমপি।
উল্লেখ্য, গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে রাইখালীর ডলুছড়ি ১নং ওয়ার্ডের মনুচিং মারমার বাড়ির সামনে তাদের উপর হামলা চালানো হয়েছে।
হামলায় আহত হয়েছেন রাইখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি বিপ্লব সেন লাতু, ইউনিয়ন যুবলীগ সদস্য অবিনাশ দাশ, সাধারণ এলাকাবাসী তৌহিদুল ইসলাম।
হামলার পর আশংকাজনক অবস্থায় একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
অপরজন উপজেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবন্দরে সতর্কতা সংকেত ৩
পরবর্তী নিবন্ধগরু পাচারে বিএসএফ যোগ, পশ্চিমবঙ্গে তুলকালাম