যুবলীগ নেতার মারধর ও হামলার শিকার ছাত্রলীগ নেতা

পটিয়া প্রতিনিধি | শনিবার , ১৩ এপ্রিল, ২০২৪ at ২:৫০ অপরাহ্ণ

চট্টগ্রামের পটিয়ায় ঈদে ঘুরতে যাওয়ার জন্য বেরিয়ে যুবলীগ নেতার মারধর ও হামলার শিকার হয়েছে উপজেলার কোলাগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আসাদুজ্জামান আসাদ।

শুক্রবার (১২ এপ্রিল) দুপুর ১২ টার দিকে উপজেলার কোলাগাঁও ইউনিয়নের কোলাগাঁওয়ের টেক এলাকায় এ ঘটনা ঘটে। 

বর্তমানে আহত ছাত্রলীগ নেতা আসাদ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসাধীন থাকায় এ ঘটনায় এখনো থানায় লিখিত কোন অভিযোগ দেয়া হয়নি বলে জানা যায়।

এ ঘটনায় হামলার শিকার ছাত্রলীগ নেতা আসাদ এ ঘটনার জন্য কোলাগাঁও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বুলবুল হোসেন কে দায়ি করে বলেন, বুলবুলের নেতৃত্বে আমার উপর হামলা করা হয়েছে। আমি ঈদ উপলক্ষে আত্নীয় স্বজনের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হলে ৪/৫ জন মিলে আমাকে লাথি ঘুষি ও চড় থাপ্পর মেরে গুরুতর আহত করে। এসময় তারা আমার কাপড় চোপড় টেনে হিছড়ে ছিড়ে ফেলে।

তবে ঘটনার সাথে সংশ্লিষ্টতার অভিযোগ অস্বীকার কর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বুলবুল হোসেন আজাদীকে বলেন, আমি ঘটনার সময় ওখানে ছিলাম না। তবে শুনেছি তার কাছ থেকে মোবাইলের বকেয়া টাকা পাওনা নিয়ে পাওনাদাররা টাকার জন্য তাকে মারধর করছে। কেউ হয়তো ষড়যন্ত্রমূলকভাবে আমার নামটা জড়াচ্ছে।  এ হামলার ঘটনায় আমি কোনভাবে সম্পৃক্ত নই।

ঘটনাটি শুনেছেন জানিয়ে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, এ ঘটনায় কোন লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্ত করে দেখা হবে।

পূর্ববর্তী নিবন্ধআনোয়ারায় হাসপাতালের এক্স-রে কক্ষ থেকে বিষধর সাপ উদ্ধার
পরবর্তী নিবন্ধঈদ ও পহেলা বৈশাখ ঘিরে পর্যটক প্রেমীদের ঢল নেমেছে ফয়েস লেকে