যুবলীগ কার্যালয়ে হামলা সীতাকুণ্ডে বিএনপি নেতা গ্রেপ্তার

সীতাকুণ্ড প্রতিনিধি | মঙ্গলবার , ৩ জানুয়ারি, ২০২৩ at ১০:৩৬ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে যুবলীগ কার্যালয়ে হামলা ও ভাঙচুরের ঘটনায় মো. জাহিদুল হাসান (৪৫) নামে এক বিএনপি নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার গভীর রাতে উপজেলার সলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। জাহিদুল উপজেলার সলিমপুর ইউনিয়নের উত্তর সলিমপুর এলাকার রফিক উদ্দিন হায়দারের ছেলে ও সলিমপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, গ্রেপ্তার বিএনপি নেতা জাহিদুল যুবলীগ কার্যালয়ে হামলা ও ভাঙচুর মামলার আসামি। গত বছরের ৭ ডিসেম্বর রাতে বারৈয়ারঢালা ইউনিয়নের টেরিয়াইল বাজারে অবস্থিত ওয়ার্ড যুবলীগের কার্যালয়ে হামলা চালানো হয়। এ অফিস ভাঙচুরের পাশাপাশি সেখানে থাকা বেশ কয়েকজন যুবলীগ কর্মীকে পিটিয়ে আহত করেন। এ সময় তারা আতঙ্ক ছড়াতে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ করেন।

এ ঘটনার পর হামলার ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রাখে পুলিশ। রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে হামলা মামলার আসামি বিএনপি নেতা জাহিদুল এলাকায় অবস্থান করছেন বলে জানতে পারি। পরে ফৌজদারহাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেপ্তার জাহিদুল হাসানের বিরুদ্ধে সীতাকুণ্ড মডেল থানায় সন্ত্রাস বিরোধী আইনের দায়ের করা মামলা আদালতে চলমান রয়েছে। তাকে সে মামলায় গ্রেপ্তার দেখিয়ে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধ৫০টি অক্সিজেন ফ্লো মিটার দিলেন সিভিও পেট্রোক্যামিকেল চেয়ারম্যান
পরবর্তী নিবন্ধআগামী প্রজন্মকে সুশিক্ষিত হিসেবে গড়ে তুলতে হবে