‘মোয়ানা’ এবার নতুন আঙ্গিকে

| রবিবার , ১৯ নভেম্বর, ২০২৩ at ১০:৪২ পূর্বাহ্ণ

ডিজনির অন্যতম জনপ্রিয় অ্যানিমেশন চলচ্চিত্র ‘মোয়ানা’ এবার নতুন আঙ্গিকে পর্দায় আসছে। আর কাজটি করবেন হলিউড তারকা ডোয়াইন জনসন। সমপ্রতি একটি জনপ্রিয় পডকাস্টে ঘোষণা করেন ‘দ্য রক’ খ্যাত ডোয়াইন জনসন। জিমি ফ্যালনের ‘দ্য টুনাইট শো’তে কথোপকথনের সময়, ডোয়াইন প্রকাশ করেন যে মোয়ানা নিয়ে বড় মাপের অ্যাকশনধর্মী চলচ্চিত্র করতে যাচ্ছেন ডোয়াইন। নিজের আসন্ন প্রজেক্ট নিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি। ডোয়াইন বলেন, আমার পরবর্তী প্রকল্প যেটির শুটিং করব তা হল মোয়ানা। খবর বাংলানিউজের।

এটি একটি লাইভঅ্যাকশন সংস্করণ হবে। সঞ্চালক জিমিকে ডোয়াইন আরও জানান, হ্যামিল্টন পরিচালক টমাস কাইল আসন্ন প্রজেক্টটি পরিচালনা করবেন। সিনেমাটির গীতিকার হিসেবে সঙ্গে থাকবেন লিন ম্যানুয়েল ও মিরান্ডা হিসেবে যারা অ্যানিমেটেড সিনেমাটিতেও মূল সংগীত দিয়েছিলেন। মোয়ানার আসন্ন চলচ্চিত্রটি ২০২৫ সালের ২৭ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলেও জানান এই অভিনেতা।

তার দ্বীপে অশুভ প্রভাব দেখা দিলে তার লোকজনকে বিপদ থেকে রক্ষার আশায় টি ফিটি’র হৃদয় উদ্ধার করার উদ্দেশ্যে সে কিংবদন্তি উপদেবতা মাওয়ি’র খোঁজে সমুদ্র যাত্রায় বেরিয়ে পড়ে। রোমাঞ্চকর যাত্রা নিয়েই নির্মিত মোয়ানা। অ্যানিমেশন সিনেমাটি সমালোচকদের থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পায়। বিশ্বব্যাপী মোট ৬৪৩ মিলিয়ন মার্কিন ডলার আয় করে নেয় মোয়ানা। অস্কারেও দুটি একাডেমি অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছিল এটি। একটি হলো সেরা অ্যানিমেট করা চলচ্চিত্রের জন্য এবং অন্যটি সেরা গান এর জন্য একাডেমী অ্যাওয়ার্ড (হাউ ফার আই উইল গো)

পূর্ববর্তী নিবন্ধবিশ্বকাপ ফাইনালকে ক্যারিয়ারের সবচেয়ে বড় মুহূর্ত বললেন রোহিত
পরবর্তী নিবন্ধআওয়ামী লীগের প্রার্থী হতে চান অপু বিশ্বাস