মোবাইল ট্র্যাকিং করে মানিকছড়ির পাহাড় থেকে দুই সহোদর গ্রেপ্তার

ওমকার হত্যা মামলা

আনোয়ারা প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৩ জানুয়ারি, ২০২২ at ১০:৪১ পূর্বাহ্ণ

আনোয়ারার সিংহরা গ্রামের ওঁমকার দত্ত হত্যা মামলার এজাহারভুক্ত আসামি দুই সহোদরকে গ্রেপ্তার করে পুলিশ। গত মঙ্গলবার রাত ১২টার দিকে ভারতে পালিয়ে যাওয়ার আগ মুহূর্তে মোবাইল নম্বর ট্যাকিংয়ের মাধ্যমে মানিকছড়ি সীমান্ত এলাকার একটি পাহাড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, স্থানীয় সিংহরা গ্রামের মৃত গৌরাঙ্গ দত্তের ছেলে (দুই সহোদর) রনজিত সরকার মনা (৪৮) ও লিটন সরকার (৪৬)। গতকাল বুধবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এস. এম. দিদারুল ইসলাম সিকদার বলেন, গত ৫ জানুয়ারি বেলা ১১ টার সময় চাতরি ইউনিয়নের সিংহরা রামকানাই উচচ বিদ্যালয়ের ভোট কেন্দ্রের একটু দূরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় স্থানীয় নেপাল দত্তের ছেলে ওঁমকার দত্ত নিহত হয়। এ ঘটনায় গত ৬ জানুয়ারি রাতে আনোয়ারা থানায় নিহত ওঁমকারের পিতা বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। হত্যাকাণ্ডের পর থেকে অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশ একাধিক স্থানে অভিযান পরিচালনা করে। গোপন সংবাদে খবর পেয়ে গত মঙ্গলবার রনজিত সরকার মনা ও লিটন সরকারকে গ্রেপ্তার করা হয়।
তিনি আরও বলেন, আসামিরা গোপনে সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। বুধবার তারা ভারতে পালিয়ে যাওয়ার কথা ছিল। তার আগে মোবাইল নম্বর ট্র্যাকিংয়ের মাধ্যমে তাদের পাহাড়ে ঘুমন্ত অবস্থায় গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে।

পূর্ববর্তী নিবন্ধচমেকে এক কর্মচারীর রহস্যজনক মৃত্যু
পরবর্তী নিবন্ধসর্দি-জ্বরের মত ওমিক্রনেও আক্রান্ত হবে সবাই