মোটর সাইকেল চোর চক্রের হামলায় নিহত ১

ভাইসহ আহত ২ জন

সাতকানিয়া প্রতিনিধি | রবিবার , ২৫ অক্টোবর, ২০২০ at ৫:৩৪ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় মোটর সাইকেল চোর চক্রের হামলায় শফিকুল ইসলাম মিয়া (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। একই ঘটনায় নিহতের ভাই জাহাঙ্গীর আলম সবুজসহ (৩৭) আরো এক ব্যক্তি আহত হয়েছেন। তার নাম আবু তৈয়ব (৩৩) বলে জানা গেছে। গতকাল শনিবার ভোরে উপজেলার বাইতুল ইজ্জত আমতল এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, সুনামগঞ্জের ধর্মপাশা এলাকার মৃত আবদুল হাফেজের ছেলে সবুজ। তিনি সাতকানিয়ার হরিণতোয়া রাস্তার মাথা এলাকায় বসবাস করেন। ঘটনার দিন ভোরে তার ঘর থেকে একটি মোটর সাইকেল চুরি হয়। চুরির বিষয়টি বুঝতে পেরে সবুজ তাৎক্ষণিক তার বন্ধু আবু তৈয়বকে নিয়ে বের হন। তারা অপর একটি মোটর সাইকেলযোগে কেরানীহাটের দিকে রওনা দেন। একপর্যায়ে সড়কের বাইতুল ইজ্জত আমতল এলাকা থেকে মোটর সাইকেলসহ চোরকে আটক করেন তিনি। সে সময় সবুজ আমতল এলাকার বাসিন্দা ও বড় ভাই শফিকুল ইসলাম মিয়াকে ফোন করে ডেকে আনেন। তারা কেরানীহাট-বান্দরবান সড়কে দাঁড়িয়ে মোটর সাইকেল চোরের সাথে কথা বলছিলেন। এরই মধ্যে চোরের আরো কয়েকজন সহযোগী ঘটনাস্থলে এসে লোহার রড দিয়ে তাদের ওপর হামলা চালায় এবং মোটর সাইকেলসহ চোরকে ছিনিয়ে নিয়ে যায়। এ সময় মাথায় আঘাত পেয়ে শফিকুল ইসলাম মিয়া মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে কেরানীহাট আশশেফা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
আহত সবুজ বলেন, আমাদের আঘাত করার পর চোরেরা প্রথমে চুরিকৃত মোটর সাইকেলটি ফেলে যায়। কিন্তু আমরা যে মোটর সাইকেলযোগে এসেছিলাম সেটি নিয়ে যায়।
সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের জন্য কাজ শুরু করেছে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধলবণ মাঠে ৫০ হাজার ইয়াবা
পরবর্তী নিবন্ধবালুখালী বাজারে দুই গ্রুপের সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া