মোটর পার্টস ও টায়ার টিউব ব্যবসায়ী সমিতির একাংশের মানববন্ধন

| সোমবার , ৩০ সেপ্টেম্বর, ২০২৪ at ৯:৪৪ অপরাহ্ণ

বাংলাদেশ মোটর পার্টস ও টায়ার টিউব ব্যবসায়ী সমিতির চট্টগ্রাম সার্কেলের বার্ষিক সভায় সাধারণ সদস্যদের উপর হামলার প্রতিবাদের মানববন্ধন করেছে মটর পার্টস ব্যবসায়ী ও সমিতির সদস্যরা।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৪ টায় আগ্রাবাদ চৌমুহনী ফায়ার সার্ভিসের সামনে এই মানববন্ধনে অংশ নেয় অর্ধশত সদস্য।

হামলায় আহত মো. আবু তাহের বলেন, বাংলাদেশ মোটর পার্টস ও টায়ার টিউন ব্যবসায়ী সমিতি চট্টগ্রাম সার্কেলের বার্ষিক সাধারণ সভা দীন মোহাম্মাদ কনভেনশন হলে অনুষ্ঠিত হয়। সভায় সাধারণ সদস্যদের মতামত পর্বে সমিতির সাধারণ সদস্য এটি এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী আবু তাহের বক্তব্যের শুরুতে ৫-ই আগস্ট নিহত ছাত্রদের স্মরণ করার পরে তারা আমার উপর চড়াও হন এক পর্যায়ে মারধর করেন হাজী মোহাম্মদুর রহমান। বিষয়টির সুষ্ঠু বিচারের দাবিতে প্রসাশনের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন কাজী ইমরান এফ রহমান, আবু তাহের, মনছুর আলম সোহাগ, মোশাররফ হোসেন, আবুল হোসেন, হাসান মুরাদ, শহীদুল্লাহ্।

মানবন্ধনে হামলাকারী হাজী মোহাম্মদুর রহমানকে সমিতি থেকে আগামী ১০ বছরের জন্য সদস্য পদ বাতিল করে বহিস্কার করার দাবি জানান মানববন্ধনে অংশগ্রহণকারী সমিতির সদস্যরা।

একই সাথে সমিতির চট্টগ্রাম সার্কেলের নির্বাচন বোর্ড পুনঃগঠন করে সকল সাধারণ সদস্যদের সদস্যপদ যাচাইপূর্বক নির্বাচন অনুষ্ঠানের জন্য দাবি জানানো হয়।

পূর্ববর্তী নিবন্ধলোহাগাড়ায় বালতির পানিতে পড়ে ২ শিশুর মৃত্যু
পরবর্তী নিবন্ধউখিয়ায় দুর্গাপূজা উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত