মোটরসাইকেল থামিয়ে ব্যবসায়ীর সাড়ে পাঁচ লাখ টাকা ছিনতাই

চন্দনাইশ প্রতিনিধি | শুক্রবার , ২৯ মার্চ, ২০২৪ at ৫:০০ পূর্বাহ্ণ

চন্দনাইশে এক ব্যবসায়ীর নগদ ৫ লাখ ৭০ হাজার টাকা ও ৬৫ হাজার টাকা দামের দুটি মোবাইল ফোন ছিনতাই হয়েছে। এসময় ছিনতাইকারীরা তাকে কুপিয়ে জখম করে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীর নাম আবু ছাদেক শিবলু (৩৬)। গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রামকক্সবাজার মহাসড়কের হাশিমপুর বাইন্যাপুকুর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ব্যবসায়ী আবু ছাদেক শিবলু বাদী হয়ে অজ্ঞাতনামা ৫৬ জনকে আসামি করে চন্দনাইশ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানা যায়, চন্দনাইশ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড মধ্যম চন্দনাইশ মিজ্জির দোকান এলাকার মৃত আবু বক্কর ছিদ্দিকীর ছেলে আবু ছাদেক শিবলুর গাছবাড়িয়া বুলার তালুকস্থ আনিসা ট্রেডার্স নামে ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে তিনি তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে মোটর সাইকেলযোগে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়ক হয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে গাছবাড়িয়া বুলার তালুক এলাকায় পৌঁছালে অপর দুটি মোটর সাইকেলে ৫৬ জন ছিনতাইকারী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার গতিরোধ করে। এসময় তারা শিবলুকে এলোপাতাড়ি মারধর শুরু করে এবং সাথে থাকা নগদ ৫ লাখ ৭০ হাজার টাকা ও ৬৫ হাজার টাকা মূল্যের ২টি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। ছিনতাইকারীরা তার ব্যবহৃত মোটর সাইকেলটিও ভাঙচুর করে। এসময় তার চিৎকারে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে চন্দনাইশ হাসপাতালে ভর্তি করা হয়।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল ইসলাম জানান, এ ব্যাপারে একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ব্যবসায়ী। শুনেছি ব্যবসা নিয়ে তার ঝামেলা ও রেশারেশি রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধসিআরবিতে ডিবি পরিচয়ে ছিনতাইয়ের ঘটনায় দুইজন গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধঅপরিচ্ছন্ন পরিবেশে সেমাই প্রস্তুত, তিন কারখানাকে জরিমানা