মেহেদিবাগে র‌্যাংকস এফসির নতুন প্রকল্প কেডি এনথেম

| মঙ্গলবার , ৯ ফেব্রুয়ারি, ২০২১ at ১০:৪৪ পূর্বাহ্ণ

মেহেদিবাগে নতুন আরো একটি অ্যাপার্টমেন্ট প্রকল্প বাস্তবায়ন করবে ডেভেলপার র‌্যাংকস এফসি প্রোপার্টিস। ১১.৫০ কাঠা জায়গার ওপর ১০ তলা এই প্রকল্প বাস্তবায়নের জন্য সমপ্রতি ভূমি মালিকদের সাথে দ্বিপাক্ষিক চুক্তি সম্পাদন করেছে প্রতিষ্ঠানটি।
নগরীর মেহেদিবাগে কোম্পানির নিজস্ব বিজনেস সেন্টার ওক লাউঞ্জে এই দ্বিপাক্ষিক চুক্তি এবং রেজিস্টার্ড আমোক্তার নামা সম্পাদিত হয়। এ সময় ভূমি মালিকের পক্ষে ডা. মহসিন চৌধুরী, ডা. ইকবাল মোর্শেদ কবির অন্যান্য ভূমি মালিকগণ এবং র‌্যাংকস এফসির পক্ষে এমডি ফাহিম ফারুক চৌধুরী, সিইও তানভীর শাহরিয়ার রিমন, হেড অব বিজনেস ডেভলপমেন্ট শফিউল আলম জুয়েল, এজিএম বিজনেস ডেভলপমেন্ট সঙ্গিতা কর্মকার উপস্থিত ছিলেন।
চুক্তি অনুযায়ী কেডি এনথেম নির্মিত হবে অত্যাধুনিক স্থাপত্য নকশায়। ভূমি মালিক ডা. মহসিন চৌধুরী বলেন, আমাদের কাছে বিভিন্ন ডেভলপার প্রতিষ্ঠানের অনেক লোভনীয় প্রস্তাব থাকার পরও আমরা র‌্যাংকসকে আমাদের পার্টনার হিসাবে বেছে নিয়েছি মূলত তাদের কনটেমপরারি ডিজাইন এঙিলেন্স এবং গুণগত নির্মাণ শৈলীর জন্য। ভূমি মালিক ডা. ইকবাল মোর্শেদ বলেন, কোভিড পরিস্থিতিতে র‌্যাংকস যেভাবে কাজ করেছে গ্রাহক এবং ভূমি মালিকদের প্রতি তাদের সঠিক কমিটমেন্ট দেখিয়েছে তাতে আমরা র‌্যাংকসকে চোখ বন্ধ করে প্লটটি দিয়েছি, আনুপাতিক রেসিও কিছুটা কম পেলেও র‌্যাংকসের ব্র্যান্ড ভ্যালু এবং প্রোডাক্ট ইনোভেশনে তাদের যে নিরলস প্রচেষ্টা তাতে করে সেই আমাদের এই ছাড় ভ্যালু এডিশন হিসাবে আমাদের কাছে ফিরে আসবে বলে আমরা বিশ্বাস করি।
প্রকল্পটির নকশা করবে র‌্যানকনের অঙ্গ প্রতিষ্ঠান ইনস্পেস আর্কিটেক্ট । এবছরই প্রকল্পটির নির্মাণ শুরু হবে বলে আশাবাদ ব্যক্ত করেন ডেভলপার প্রতিষ্ঠানের কর্তৃপক্ষ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপাহাড়তলীতে ৭০ বোতল ফেনন্সিডিলসহ দুই নারী গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধ৭ বছর পর দেখা পেলেন সামান্থার!