মেহজাবীনের অনুসারী কোটি ছাড়িয়ে

| বুধবার , ২০ জুলাই, ২০২২ at ১০:৩৬ পূর্বাহ্ণ

ভক্তদের সঙ্গে তারকাদের যোগাযোগ স্থাপনের বর্তমান সময়ে অন্যতম মাধ্যম সামাজিকমাধ্যম। এর মাধ্যমেই ভক্তরাও তাদের প্রিয় তারকার কাজ থেকে শুরু করে ব্যক্তিজীবনের নানা আপডেট পেয়ে থাকেন। এ কারণেই তারকাও বেশ সরব ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটারসহ অনান্য মাধ্যমে। পর্দার মতোই ফেসবুকেও বেশ জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নিয়মিত সেখানে নানা ধরনের কনটেন্ট পোস্ট করেন তিনি। সেই ফেসবুকে মেহজাবীনের অনুসারীর সংখ্যা এক কোটির ফলক স্পর্শ করল। গতকাল মঙ্গলবার তার ফেসবুক পেজে অনুসারীর সংখ্যা ১০ মিলিয়ন ছুঁয়েছে। খবর বাংলানিউজের।

এর আগে দেশের শোবিজ তারকাদের মধ্যে ফেসবুকে কোটি অনুসারীর সংখ্যা পূর্ণ হয় চিত্রনায়িকা পরীমনির। তারপর নন্দিত উপস্থাপক-নির্মাতা হানিফ সংকেতের অনুসারীর সংখ্যাও কোটি ছাড়িয়ে যায়। এক কোটির ক্লাবে তৃতীয় তারকা হিসেবে প্রবেশ করলেন মেহজাবীন।

জানা যায়, ২০১১ সালের ১১ মার্চ ফেসবুক পেজটি চালু করেন মেহজাবীন। বর্তমানে অভিনেত্রীর পেজটি ভেরিয়ায়েড। এর আগে ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে দেশিয় শোবিজে নাম লেখান মেহজাবীন এরপর শুরু করেন অভিনয়। বর্তমান সময়ের দর্শকপ্রিয় নাট্যাভিনেত্রী।

পূর্ববর্তী নিবন্ধআইনজীবীর মাধ্যমে হাজিরা দিলেন পরীমনি
পরবর্তী নিবন্ধআবারো নাইট ক্লাবের পার্টিতে শাহরুখপুত্র!