মুরাদ ও স্ত্রীর অস্ত্র থানায় জমা

স্ত্রী নির্যাতনের অভিযোগ তদন্তের নির্দেশ

| সোমবার , ১০ জানুয়ারি, ২০২২ at ৮:১১ পূর্বাহ্ণ

বিতর্কের মধ্যে পদ হারানো তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে তার স্ত্রীর জিডির পর ওই দম্পতির তিনটি অস্ত্র থানায় জমা নিয়েছে পুলিশ। এছাড়া মুরাদ হাসানের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে স্ত্রী ডা. জাহানারা এহসানের করা সাধারণ ডায়েরি (জিডি) তদন্তের নির্দেশ দিয়েছে আদালত। গতকাল রোববার ঢাকার মহানগর হাকিম মামুনুর রশিদ এ আদেশ দেন। খবর বিডিনিউজের।
ধানমণ্ডি থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার (নন-জিআরও) কর্মকর্তা উপ পরিদর্শক ফুয়াদ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার জিডিটি তদন্তের অনুমতির জন্য মুখ্য মহানগর হাকিম আদালতে পাঠান তদন্ত কর্মকর্তা ধানমণ্ডি থানার উপ পরিদর্শক রাজিব হাসান
ধানমণ্ডি থানার ওসি ইকরাম আলী মিয়া বলেন, তাদের লাইসেন্স করা একটি পিস্তল ও দুটি শটগান শনিবার থানায় জমা নেওয়া হয়। মুরাদের বিরুদ্ধে তার স্ত্রী জাহানারা এহসান নির্যাতন ও প্রাণনাশের হুমকির অভিযোগে একটি জিডি করেছেন, তাই তার নিরাপত্তা নিশ্চিতে নানা পদক্ষেপ নেওয়া হচ্ছে। এর অংশ হিসেবে মুরাদের নামে একটি পিস্তল ও একটি শটগান আর তার স্ত্রীর নামে একটি শটগান জমা নেওয়া হয়েছে।
ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার মো. সাজ্জাদ হোসাইন জানান, পরিবারের পক্ষ থেকে অস্ত্র তিনটি থানায় জমা দিয়ে গেছে।
গত বৃহস্পতিবার ধানমণ্ডি থানায় করা মুরাদের স্ত্রী জিডিতে বলেন, মানসিক নির্যাতনের পাশাপাশি তাকে হত্যার হুমকিও দিচ্ছিলেন তার স্বামী। জাহানারা জাতীয় জরুরি সেবার নম্বর ৯৯৯ এ ফোন করে সাহায্য চাইলে পুলিশ ধানমণ্ডির ১৫ নম্বর সড়কের তার বাসায় যায়। তবে সেখানে তারা মুরাদকে পায়নি।
এক চিত্রনায়িকাকে টেলিফোনে হুমকি আর অশালীন বক্তব্যের ভিডিও ফাঁস হলে গত ডিসেম্বরে প্রতিমন্ত্রীর পদ হারাতে হয় মুরাদ হাসানকে। জামালপুর আওয়ামী লীগের পদ থেকেও অব্যাহতি দেওয়া হয় স্থানীয় এই এমপিকে।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম-দুবাই রুটে বিমান ভাড়া আগের চেয়ে দেড়গুণের বেশি
পরবর্তী নিবন্ধনোটিশের জবাব দেননি বিবাদীরা, সময়ের আবেদন