মুক্তি পাচ্ছে ‘মায়া : দ্য রিভেঞ্জ’

| রবিবার , ৫ সেপ্টেম্বর, ২০২১ at ১১:৩৪ পূর্বাহ্ণ

ওয়েব প্লাটফর্মে ফিল্ম ও সিরিজের জয়জয়কার চলছে। দর্শক এখন ওয়েবে। তাই শোবিজে প্রায় সব তারকাই ঝুঁকছেন এদিকেই। আর নির্মাতারাও চমক দেখাচ্ছেন নিত্য নতুন গল্প ও চরিত্র নিয়ে হাজির হয়ে। সেই ধারাবাহিকতায় আসতে চলেছে প্রেম, প্রতিশোধ আর স্বপ্ন ভাঙা-গড়ার গল্প ‘মায়া: দ্য রিভেঞ্জ’। আজ রোববার মুক্তি পাচ্ছে ছবিটি। এতে জুটি হয়ে অভিনয় করেছেন আসিফ নূর ও সেলিনা আফ্রি। এ ছবিটি পরিচালনা করেছেন ফাহমিদা প্রেমা।
বেশ ঘটা করে ঘোষণা দিয়েই গত বছরের শেষদিকে শুরু হয় ‘মায়া: দ্য রিভেঞ্জ’র শুটিং। এরই মধ্যে প্রকাশিত হয়েছে ছবির মোশন পোস্টার ও টিজার। সেটি বেশ আলোচনায় এসেছে।
এই ওয়েব ফিল্মটি নিয়ে আশাবাদী আসিফ নূর। তিনি বলেন, এখন দর্শক যে ধরনের গল্প ও সংলাপ পছন্দ করেন তেমন একটি কাজ ‘মায়া : দ্য রিভেঞ্জ’। আমাকে এখানে একদমই ভিন্নরূপে উপস্থাপন করা হয়েছে। ছবির গল্পে থাকছে চমক। সেলিনার সঙ্গে কাজ করেও উপভোগ করেছি। আশা করছি আমাদের জুটির রসায়ন ভালো লাগবে দর্শকের। দর্শকের কথা মাথায় রেখে ছবিটি ইউটিউবে মুক্তির সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা ফ্যান্টম ক্রিয়েশনস। রোববার থেকে তাদের ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে দেখা যাবে ছবিটি।

পূর্ববর্তী নিবন্ধঐশ্বরিয়ার শুটিংয়ে ঘোড়ার মৃত্যু নিয়ে তোলপাড়!
পরবর্তী নিবন্ধখোকনের সিনেমায় গাইলেন বাবু