মুক্তি পাচ্ছে ‘কাগজ’

| মঙ্গলবার , ২০ ডিসেম্বর, ২০২২ at ৭:২৪ পূর্বাহ্ণ

একজন লেখক, যার একেকটি লেখার জন্ম হয় কোনো না কোনো ঘটনার মধ্য দিয়ে, সেই লেখককের জীবনের গল্প নিয়ে তৈরি সিনেমা ‘কাগজ’ হলে আসছে শুক্রবার। ‘থ্রিলার-রোমান্টিক’ ঘরানার সিনেমাটি পরিচালনা করেছেন আলী জুলফিকার জাহেদী। এছাড়া চিত্রনাট্য লেখা ও প্রযোজনাও করেছেন জাহেদী। প্রথমে স্টার ‘সিনেপ্লেক্স’ ও ‘ব্লকবাস্টার’ সিনেমাসের পাশাপাশি ঢাকার কয়েকটি হলে দেখা যাবে ‘কাগজ’। এরপর দর্শক চাহিদা বুঝে সারা দেশে মুক্তির পরিকল্পনা নিয়েছেন নির্মাতা। খবর বিডিনিউজের।

সিনেমার গল্প নিয়ে জাহেদী বলেন, যাপিত জীবনের আড়ালে লুকানো অন্য এক জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। গতানুগতিক ধারা থেকে বেরিয়ে ভিন্ন ঘরানার একটি সিনেমা এটি। গত ১৩ ডিসেম্বর ‘কাগজ’র ট্রেইলার প্রকাশ পায় ইউটিউবে।

২ মিনিট ৪৭ সেকেন্ড দৈর্ঘ্যের ওই ট্রেইলারে লেখকের রহস্যময় জীবনের আঁচ পাওয়া যায়। ‘কাগজ’-এ লেখক হয়ে এসেছেন অভিনেতা মামনুন হাসান ইমন। তিনি বলেন, ‘বীরত্ব’ ছবির পর আমার আরও একটি গল্প নির্ভর সিনেমা ‘কাগজ’ মুক্তি পাচ্ছে।

তার আশা, সিনেমায় দর্শকরা অন্য ইমনকে দেখতে পাবেন। কাগজে আরও অভিনয় করেছেন আইরিন সুলতানা ও মাইমুনা মম। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন শহিদুজ্জামান সেলিম, ইমি, এলিনা শাম্মীসহ আরও অনেকে।

পূর্ববর্তী নিবন্ধকাওয়ালি গানে পপতারকা
পরবর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ৭.২০ কোটি টাকা