মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী অপশক্তির সন্ত্রাস নাশকতা রুখে দাঁড়ান

হাটহাজারীতে সমাবেশে সালাম

| সোমবার , ৫ আগস্ট, ২০২৪ at ৫:০৭ পূর্বাহ্ণ

বৈষম্যবিরোধী আন্দোলনের নামে দেশ ও মুক্তিযুদ্ধের অপশক্তি বিএনপি জামায়াতশিবিরের সন্ত্রাস নৈরাজ্য ও নাশকতার বিরুদ্ধে সর্বস্তরের ছাত্রজনতাকে রুখে দাঁড়ানোর জন্য চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম আহ্বান জানান।

গতকাল রোববার দুপুরে হাটহাজারী বাসস্টেশন চত্বরে সর্বস্তরের ছাত্রজনতার উদ্যোগে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন। তিনি বলেন, ছাত্রদের কোটা আন্দোলনের আড়ালে বিএনপি জামাত শিবিরের কী উদ্দেশ্য ছিল তা এখন জনগণের কাছে স্পষ্ট হয়ে গেছে।

হাটহাজারী পৌর প্রশাসক ও জেলা আওয়ামী লীগ নেতা মঞ্জুরুল আলম চৌধুরীর সভাপতিত্বে ও জহির উদ্দিন চৌধুরী টিপুর পরিচালনায় চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য শাহনেওয়াজ চৌধুরী, জেলা পরিষদের সদস্য ও আওয়ামী লীগ নেতা আলী আবরাহা দুলাল, ইউপি চেয়ারম্যান সরওয়ার মোর্শেদ তালুকদার, আবুল মনসুর, মুজিবুর রহমান, সালাউদ্দিন চৌধুরী, জায়নুল আবেদীন, আকতার হোসেন খান সুমন, আওয়ামী লীগ নেতা নুরুল আলম বাসেক, গোলাম মোস্তফা, আলমগীর জামান, ইসমাইল হোসেন, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ্যে উপস্থিত ছিলেন জাকির হোসেন, ওয়াহিদুল আলম চৌধুরী, মনির হোসেন, সৈয়দ মুহিবুল হক, যুবলীগ নেতা সৈয়দ মঞ্জুর আলম, জসিম উদ্দিন খোকন, এরশাদ হোসেন, এস এম খালেদ, ইকবাল বাপ্পী, মো. জাবেদ, মো. হানিফ, মিজানুর রহমান, মুমিনুর রহমান, আরিফুর রহমান রাসেল, মোহাম্মদ হাসান, সাকেরিয়া চৌধুরী সাগর, মো. শাহেদ, আবু বক্কর, পারভেজ তালুকদার, ইকবাল হোসেনসহ সহযোগী সংগঠনের অনেক নেতা উপস্থিত ছিলেন। সমাবেশে শেষে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালামের নেতৃত্বে একটি মিছিল হাটহাজারীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম মহানগর যুবদলের নিন্দা ও প্রতিবাদ
পরবর্তী নিবন্ধছাত্রদের একদফা দাবি মানা কখনোই সম্ভব না