মীরসরাইয়ে শীতার্তদের পাশে যুবলীগ নেতা এলিট

মীরসরাই প্রতিনিধি | শনিবার , ৭ জানুয়ারি, ২০২৩ at ৬:০৭ পূর্বাহ্ণ

অসহায় শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শীতবস্ত্র ও কম্বল বিতরণ করেছেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট। গতকাল শুক্রবার মীরসরাই উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া গ্রামে হতদরিদ্র শীতার্ত নারী-পুরুষদের মাঝে কম্বল বিতরণের আয়োজন করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে নিয়াজ মোর্শেদ এলিট বলেন, প্রধানমন্ত্রীর উপহার হিসেবে কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশনা অনুযায়ী যুবলীগ সারাদেশে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম হাতে নিয়েছে। তারই ধারাবাহিকতায় আমি আমার নিজ জন্মস্থান মীরসরাই উপজেলায় শীতার্ত মানুষের জন্য শেখ হাসিনার উপহার হিসেবে শীতবস্ত্র বিতরণ করছি।

এসময় তিনি আরও বলেন, দেশে শীতের তীব্রতা বাড়ায় দরিদ্র ও অসহায় মানুষ অত্যাধিক কষ্ট পাচ্ছে। শীত এলেই দরিদ্র অসহায় মানুষ শীতে কাতর হয়ে যায়, খাবারের চেয়েও তাদের শীত নিবারণ অতীব জরুরি হয়ে পড়ে।

তাই সরকারের পাশাপাশি যুবলীগ কর্মীদের এই মহৎ কাজে নির্দেশনা ও উৎসাহ দেয়ার জন্য যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের প্রতি কৃতজ্ঞতা জানাই। এ সময় আরও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা আছিফ রহমান শাহীন, ইমতিয়াজ অভি, শওকত আজিম রিংকু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধঘন কুয়াশার সঙ্গে শৈত্যপ্রবাহও অব্যাহত থাকবে
পরবর্তী নিবন্ধচিনি নিয়ে অস্বস্তি এখনও কাটেনি