মীরসরাইয়ে রহমানী দরবারের সালাতু-সালাম মাহফিল

| রবিবার , ২৬ ফেব্রুয়ারি, ২০২৩ at ৬:২১ পূর্বাহ্ণ

হযরত আল্লামা সৈয়দ শাহ গোলাম রহমান এছমতি (রহ.) প্রকাশ বড় হাফেজ শাহ কেবলার পবিত্র ৬২তম ওরশ উপলক্ষে গত সোমবার আঞ্জুমানে ইখওয়ানে মারেফাত ট্রাস্টের পরিচালনা ও রহমানী দরবার শরীফের উদ্যোগে মস্তান নগর মীরসরাই রহমানী দরবার শরীফ প্রাঙ্গনে এক সুন্নী মহাসম্মেলন ও সালাতুসালাম মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ইসলামী গবেষণায় একুশে পদক প্রাপ্ত, হাফেজ্বক্বারী হযরতুল আল্লামা শায়খ ছৈয়দ ছাইফুর রহমান নিজামী শাহ।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্ঠাতা হযরত আল্লামা ইমাম হায়াত এবং হযরত আল্লামা সৈয়দ মামুনুর রশিদ নিজামী শাহ। এছাড়া দরবার শরীফের অগণিত মুরিদান, ভক্তঅনুসারী উপস্থিত ছিলেন। সম্মেলনে ছাইফুর রহমান নিজামী শাহ বলেন, প্রিয়নবীই খোদাতায়ালার সর্বোচ্চ নিয়ামত ও সমগ্র মানবমন্ডলীর জন্য রহমত।

প্রিয়নবী থেকে বিচ্ছিন্ন সব আত্মাই মৃত। প্রিয়নবীর শতভাগ বিশ্বাস, প্রাণাধিক ভালবাসার নামই ঈমান। প্রিয়নবীর না হলে যেমন আল্লাহর হওয়া যায় না, তেমনি আওলিয়াকেরামের না হয়ে প্রিয়নবীর হওয়া যায় না। আওলিয়া কেরামের শিক্ষা, সোহবত ছাড়া প্রিয়নবীকে পাওয়া যায় না। পরিশেষে তিনি বাংলাদেশসহ সমগ্র মুসলিম বিশ্বের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে মুনাজাত করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধআরো এক আসামি গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার
পরবর্তী নিবন্ধনবী হোসেন