মীরসরাইয়ে বিএনপি নেতার ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর

মীরসরাই প্রতিনিধি | বুধবার , ২১ সেপ্টেম্বর, ২০২২ at ৫:৫০ পূর্বাহ্ণ

মীরসরাইয়ে গভীর রাতে বিএনপির কেন্দ্রীয় নেতার ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার ভোররাত ৩টায় এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত বিএনপি নেতা জানান, এ বিষয়ে তিনি মীরসরাই থানায় একটি অভিযোগ দিয়েছেন।
কেন্দ্রীয় মুক্তিযোদ্ধাদলের সহ সভাপতি ও মীরসরাই উপজেলা বিএনপির সদস্য ক্ষতিগ্রস্ত মনিরুল ইসলাম ইউসুফ জানান, মীরসরাই সদরস্থ আমার ব্যবসা প্রতিষ্ঠান এরিন মোটরস’র মহাসড়ক সংলগ্ন শো-রুম ও আমার ব্যক্তিগত কার্যালয় ভাংচুর করেছে কিছু দুর্বৃত্ত। তিনি বলেন, হামলাকারীরা প্রথমে দুটি সিসি ক্যামেরা ও কয়েকটি তালা ভেঙে ভেতরে প্রবেশের চেষ্টা করলে ভেতরে অবস্থানরত সিকিউরিটি গার্ড হায়বর আলীর চিৎকারে লোকজন ছুটে এলে হামলাকারীরা একটি হাইস গাড়িতে করে পালিয়ে যায়। এই হামলাকে তিনি রাজনৈতিক উদ্যেশ্য হতে পারে বলে দাবি করেন।
তবে ঘটনাস্থল পরিদর্শনকারী মীরসরাই থানার এসআই আতাউর রহমান বলেন, ঘটনাটি আপাতত চুরির চেষ্টাই মনে হচ্ছে। তবুও অন্যান্য সিসি ক্যামেরাসহ পুরো ঘটনা তদন্ত করলে রহস্য বের হয়ে আসতে পারে বলে তিনি জানান।
মীরসরাই থানার ওসি কবির হোসেন বলেন, ঘটনাটি রাজনৈতিক উদ্দেশ্য বলে মনে হচ্ছে না, তবুও আমরা তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করবো।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে সেপ্টেম্বরে ডেঙ্গু আক্রান্ত ২২২ জন, ৭৮% রোগী শহরের
পরবর্তী নিবন্ধচার কারখানা ও দুটি প্রতিষ্ঠানকে অর্থদণ্ড