মীরসরাইয়ে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

মীরসরাই প্রতিনিধি | মঙ্গলবার , ২০ ডিসেম্বর, ২০২২ at ১০:০২ পূর্বাহ্ণ

মীরসরাইয়ে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার উপজেলার নয়দুয়ার এলাকার ১০ জন প্রতিবন্ধীকে এই চেয়ার বিতরণ করে স্বেচ্ছাসেবী সংগঠন জুনিয়র চেম্বার চট্টগ্রাম।

চেয়ার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জুনিয়র চেম্বার বাংলাদেশের দুই বারের নির্বাচিত প্রেসিডেন্ট, কেন্দ্রীয় যুবলীগ সদস্য নিয়াজ মোর্শেদ এলিট। এই সময় এলিট বলেন, জুনিয়র চেম্বার চট্টগ্রাম দীর্ঘদিন যাবত ওয়েল বিং ২০২২ নামের কার্যক্রমের আওতায় ধারাবাহিকভাবে অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্য প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য হুইল চেয়ার বিতরণের মতো মহৎকর্ম হাতে নিয়েছে এবং তা সফলভাবে সম্পন্ন করে চলেছে। তারই ধারাবাহিকতায় আজকে মীরসরাইয়ে ১০ জন প্রতিবন্ধী ব্যক্তিকে হুইল চেয়ার প্রদান করা হয়। আগামীতে এই কার্যক্রম আরও গতিশীল হবে বলে নিয়াজ মোর্শেদ এলিট জানান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জুনিয়র চেম্বার চট্টগ্রামের প্রেসিডেন্ট শান সাহেদ, ইয়ুথ ডেভেলপমেন্ট সেন্টার বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট আছিফ রহমান শাহীন, জুনিয়র চেম্বার চট্টগ্রামের সেক্রেটারি ইসমাঈল মুন্না, জিএলসি রাজু আহমেদ, ট্রেজারার জুনাইদ আহমেদ রাহাত, ডিরেক্টর নাহিদ মঈন, শাহাবুদ্দিন পারভেজ, সাইহান হাসনাত, সদস্য আলামিন মেহরাজ ও ফারুক ইসলাম, মীরসরাই প্রতিবন্ধী ব্যক্তিদের উন্নয়ন সংগঠনের সভাপতি মো. আকবর হোসেন প্রমুখ।

চেয়ার বিতরণ অনুষ্ঠানে জুনিয়র চেম্বার চট্টগ্রামের আর্থিক সহায়তায় ও স্থানীয় প্রতিবন্ধীদের সংগঠন মীরসরাই প্রতিবন্ধী ব্যক্তিদের উন্নয়ন সংগঠন এবং ইয়ুথ ডেভেলপমেন্ট সেন্টার বাংলাদেশ প্রতিবন্ধী সার্বিকভাবে সহযোগিত প্রদান করে।

পূর্ববর্তী নিবন্ধকেন্দ্রীয় যুবলীগ নেতা এলিটের বাড়িতে হামলার অভিযোগ
পরবর্তী নিবন্ধবিজিবি দিবস আজ