মীরসরাইয়ে ডাকাতি ও ধর্ষণ মামলায় গ্রেপ্তার ৩

মীরসরাই প্রতিনিধি | মঙ্গলবার , ১৮ মে, ২০২১ at ১১:১৭ পূর্বাহ্ণ

মীরসরাইয়ে ডাকাতি ও ধর্ষণের পৃথক অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে দুজন ডাকাতি এবং অপরজন ধর্ষণ মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি। গতকাল সোমবার মীরসরাই থানার ওসি মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। পুলিশ জানায়, ডাকাতি মামলায় ওয়ারেন্টভুক্ত দুজন হলেন পূর্ব মসজিদিয়া এলাকার মৃত আব্দুল মালেকের পুত্র মো. ফরিদ (১৯)।
অপরজন একই এলাকার মো. আবদুল্লাহর পুত্র নূর হোসেন। এছাড়া ধর্ষণ মামলায় ওয়ারেন্টভুক্ত আসামির নাম মিনহাজ উদ্দীন মিনা (৩৩)। তিনি মীরসরাই পৌরসভার মধ্য মঘাদিয়ার করিম মেম্বার বাড়ির শফিউল আলমের ছেলে।
থানার পুলিশ পরিদর্শক দীনেশ চন্দ্র দাশগুপ্ত বলেন, মিনহাজের বিরুদ্ধে এক কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগে গত রোববার থানায় মামলা হয়েছে। ওই কিশোরীর মা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলার অভিযোগে উল্লেখ করা হয়, ঈদের দিন সকালে প্রতিবেশী মিনহাজ ওই কিশোরীকে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে নিজের বাসায় নিয়ে যায় এবং স্ত্রী না থাকার সুযোগে জোরপূর্বক ধর্ষণ করে। দীনেশ চন্দ্র দাশগুপ্ত বলেন, ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে এবং গ্রেপ্তারকৃতদের গতকাল সোমবার সকালে জেলহাজতে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপতিতাবৃত্তির অভিযোগে ডিসি রোডে ৭ জন গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধআকবরশাহে আসামি সাজ্জাদ গ্রেপ্তার