মীরসরাইয়ে হামলায় স্বতন্ত্র প্রার্থীর এজেন্টসহ আহত ৩

মীরসরাই প্রতিনিধি | রবিবার , ৭ জানুয়ারি, ২০২৪ at ৪:৫২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম(মীরসরাই) আসনে স্বতন্ত্র প্রার্থী গিয়াস উদ্দিনের ঈগল প্রতীকের এক এজেন্ট ও সমর্থকের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এ সময় নির্বাচনী এজেন্টের কার্ড ছিনিয়ে নেওয়া অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে। গতকাল শনিবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের শ্রীপুর গ্রাম ও ওচমানপুরে এ ঘটনা ঘটেছে। আহতরা হলেন গিয়াস উদ্দিনের নির্বাচনি এজেন্ট শরিফ উদ্দিন (৫৬), সমর্থক শহীদুল ইসলাম (৪০) ও পলাশ মল্লিক (৩৫)

স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ গিয়াস উদ্দিনের প্রধান নির্বাচনি সমন্বয়ক নিয়াজ মোর্শেদ এলিট অভিযোগ করে বলেন, শনিবার দুপুরে নৌকার প্রার্থী মাহবুব রহমান রুহেলের কর্মী জসীমসহ আরও ১০ থেকে ১২ জন লাঠিসোটা নিয়ে নির্বাচনি এজেন্ট শরীফের উপর হামলা চালায়। এ সময় তার কাছ থেকে এজেন্ট কার্ড ছিনিয়ে নেয়।

পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জোবায়ের হোসেন তারেক জানান, হামলায় আহত তিনজন হাসপাতালে ভর্তি হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। মীরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুল ইসলাম জানান, এক প্রার্থীর এজেন্টের উপর হামলার বিষয়টি ফোনে জেনেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

তবে এ ঘটনায় লিখিত কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধভোটের আগে-পরে চারদিন হাসপাতাল প্রস্তুত রাখার নির্দেশ
পরবর্তী নিবন্ধআজাদী ব্যবস্থাপক মঈনুল আলম বাদলের মৃত্যুতে শোক