মীরসরাইয়ে সিগারেট থেকে খড়ের গাদায় আগুন

মীরসরাই প্রতিনিধি | শুক্রবার , ১২ জানুয়ারি, ২০২৪ at ১০:২৭ অপরাহ্ণ

মীরসরাইয়ে খড়ের গাদায় আগুন লাগার খবর পাওয়া গেছে। শুক্রবার (১২ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টা দিকে উপজেলার ২নং হিঙ্গুলী ইউনিয়নের পুর্ব হিঙ্গুলী গ্রামের ইসলামপুর এলাকায় মোশারফ হোসেন বাড়ির মোশারফের খড়ের গাদায় এই আগুন লাগার ঘটনা ঘটে।

এ সময় খড়ের গাদার পাশে বেশ কয়েকটি বাড়ির বাসিন্দাদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। পরে বারইয়ারহাট ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

ক্ষতিগ্রস্ত মোশারফ হোসেন জানান, বিকেলে মাঠ থেকে কাজকর্ম সেরে বাড়িতে বসলে খড়ের গাদায় ধোঁয়া দেখতে পাই। এরপর এলাকাবাসী ও ফায়ার সার্ভিস কর্মীদের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে। এলাকার লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা সময়মতো না এলে হয়তো বাড়ি-ঘরে আগুন লেগে বড় ধরনের ক্ষতি হতে পারতো। আমার বিশাল খড়ের গাদায় পুড়ে আমার প্রায় ৫০ হাজার টাকা ক্ষতি হয়েছে।

যোগাযোগ করা হলে বারইয়ারহাট ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার জয়নাল আবেদীন তিতাস জানান, শুক্রবার বিকেলে হিঙ্গুলী ইউনিয়নে আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই। অন্যাথায় আরো বেশি ক্ষয়ক্ষতি হতে পারতো। ধারণা করা হচ্ছে সিগেরেট আগুন থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

পূর্ববর্তী নিবন্ধবোয়ালখালীতে অটোরিক্সার সাথে বাইকের ধাক্কা, আহত ৪
পরবর্তী নিবন্ধপেকুয়ায় গভীর রাতে বসতবাড়িতে ঢুকে মাদ্রাসা ছাত্রীকে কুপিয়ে জখম